Rooqma Ray: ‘রাগ হলে খুন করবেন?’, খানাকুল-কাণ্ডে ক্ষমা চাইলেন ব্যক্তি, এখনও বিধ্বস্ত রুকমা

Rooqma Ray: এভাবে অপমান তাঁকে আগে কেউ কোনওদিন কেউ করেননি। ঘটনার চার দিন পার হয়ে গেলেও সেই ট্রমা এখনও কাটছে না অভিনেত্রী রুকমা রায়ের। খানাকুলের এক অনুষ্ঠানে রুকমাকে ডেকে নিয়ে গিয়ে অপমান করেছিলেন আয়োজকের মধ্যে জনৈক রাজু সামন্ত। মঞ্চ থেকে নেমেও যেতে বলেছিলেন 'সেলফি তোলার অপরাধে'।

Rooqma Ray: 'রাগ হলে খুন করবেন?', খানাকুল-কাণ্ডে ক্ষমা চাইলেন ব্যক্তি, এখনও বিধ্বস্ত রুকমা
খানাকুল-কাণ্ডে ক্ষমা চাইলের ব্যক্তি, এখনও বিধ্বস্ত রুকমা
Follow Us:
| Edited By: | Updated on: May 29, 2023 | 1:45 PM

এভাবে অপমান তাঁকে আগে কেউ কোনওদিন কেউ করেননি। ঘটনার চার দিন পার হয়ে গেলেও সেই ট্রমা এখনও কাটছে না অভিনেত্রী রুকমা রায়ের। খানাকুলের এক অনুষ্ঠানে রুকমাকে ডেকে নিয়ে গিয়ে অপমান করেছিলেন আয়োজকের মধ্যে জনৈক রাজু সামন্ত। মঞ্চ থেকে নেমেও যেতে বলেছিলেন ‘সেলফি তোলার অপরাধে’। এবার সেই ব্যক্তি ক্ষমা চাইলেও রুকমার পাল্টা প্রশ্ন, “রাগ হলে কি যা ইচ্ছে তাই করা যায় নাকি? মানুষও খুন করা যায়? এই চারদিন আমার উপর দিয়ে ঝড় বয়ে গিয়েছে। বাজে কমেন্ট এসেছে। যদিও অল ইন্ডিয়া অরগ্যানাইজার অ্যান্ড আর্টিস্ট মিউজিক্যাল ফোরামকে পাশে পেয়েছি।”

কী ঘটেছিল রুকমার সঙ্গে? খানাকুলে শো করতে গিয়েছিলেন তিনি। সেখানেই ভক্তরা তাঁকে অনুরোধ করেন সেলফি তোলার জন্য। রুকমা সেলফি তুলতেই ক্ষোভে ফেটে পড়েন রাজু নামক ওই ব্যক্তি। স্টেজ থেকে সরাসরি নেমে যেতে বলেন। এর আগে এই প্রসঙ্গে টিভিনাইন বাংলাকে রুকমা বলেছিলেন, “আমি আর মঞ্চে থাকিনি। নেমে যাই। না, আমি অনুষ্ঠান ছেড়ে বেরিয়ে আসিনি। যারা আমায় ভালবাসেন, তাঁদের কথা ভেবেই আমি ব্যাকস্টেজে প্রায় কুড়ি মিনিট বসে থাকি। আমি বাকিদের বলি যিনি আমাকে এভাবে অপমান করেছেন তাঁকে আমাকে একবার এসে ক্ষমা চাইতে হবে। এই দাবি করা নিশ্চয়ই অপরাধ নয়? উনি ক্ষমা চাননি। বরং বলতে থাকেন, “সরি কিছুতেই বলব না। গেলে চলে যাক। আমার সিঙ্গার আছে। তাঁকে দিয়ে গাইয়ে নেব”। বেশ কিছুক্ষণ বসে থাকার পর আমি ও আমার টিম অবশেষে ওখান থেকে বেরিয়ে যাই। যা বলা হচ্ছে, আমি দু ‘ঘণ্টা দেরি করে এসেছি, তা সত্য নয়। বরং আমি যেভাবে অপমানিত হয়েছি ওইদিন তা প্রকাশ করার মতো ভাষা আমার নেই।”

ওই ঘটনায় রুকমার পাশে দাঁড়িয়েছিলেন তাঁর ভক্তরাও। পাশে দাঁড়িয়েছিলেন রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়ও। তিনি বলেন, “এই মানুষটা বছরে ১০০টা শো করে, কোনওদিন কেউ বলতে পারবে না, এক মুহূর্তের জন্য অপেশাদার হয়েছে, ও খুব ভালবেসে কাজ করে, যে কাজটাই করে নিজেকে সমর্পণ করে। তাই ওর মতো গায়িকাকে শো’তে ডাকা মানে ভরপুর মনোরঞ্জন। ওর সঙ্গে এটা হলে বাকিরা কী করবে?” তবে আপাতত ক্ষমা চাওয়ায় কিছুটা ক্ষোভ কমেছে রুকমার। কিন্তু এই অপমান? তা যে কিছুতেই ভোলার নয়।