Tollywood Jodi: সমুদ্র সৈকতে যমুনা ঢাকি জুটি, রুবেল-শ্বেতার ভ্যাকেশন পোস্টে নজর নেটপাড়ার

Sweta Bhattacharjee: এখন সকলের প্রশ্ন কবে তাঁরা আবারও ফিরবেন এক সঙ্গে পর্দায়। যদিও শ্বেতা এখন রমরমিয়ে কাজ করছেন টলিউডে।

Tollywood Jodi: সমুদ্র সৈকতে যমুনা ঢাকি জুটি, রুবেল-শ্বেতার ভ্যাকেশন পোস্টে নজর নেটপাড়ার
Follow Us:
| Edited By: | Updated on: Oct 12, 2022 | 4:51 PM

টিভির পর্দা থেকে জনপ্রিয় জুটি পরিণত হতে অতীতে একাধিক জুটি সকলের নজর কেড়েছেন। তার মধ্যে অন্যতম দুই নাম হল অভিনেতা রুবেল দাস ও শ্বেতা ভট্টাচার্য। যমুনা ঢাকি ধারাবাহিকে তাঁদের একসঙ্গে পাওয়া। তারপর থেকেই টিআরপিতে হিট। রিল লাইফের সঙ্গে সঙ্গে রিয়েল লাইফেও শ্বেতার সঙ্গে রুবেলকে দিব্যি মানাবে। এমনটাই ছিল দর্শকদের মত। আর সেই তথ্যই সত্যি প্রমাণ হল। দুই জুটির মধ্যে মন দেওয়া নেওয়ার পর্ব মিটেছে আগেই। ধারাবাহিক শুরু হওয়ার আগে থেকেই তাঁদের পরিচয় ছিল। শুটিং সেটে কাছাকাছি আসা। এরপর সবটা পাল্টে যায় সময়ের সঙ্গে সঙ্গে। রুবেল প্রেমের প্রস্তাব দিয়েছিল আগেই। আর চলতি বছর পুজোতেই হল পর্দা ফাঁস। টিভি ৯ বাংলাকে রাখ ছাক না করেই রুবেল জানিয়ে দিয়েছিল যে তাঁরা প্রেম করছেন।

View this post on Instagram

A post shared by Sweta Mou Bhattacharya (@bhattacharya.sweta21)

যদিও শ্বেতা এই প্রসঙ্গে মুখ খোলেননি তখনও। সবটা দর্শকদের সামনে এল বিজয়া দশমীতে। তাঁদের একসঙ্গে পাওয়া গেল সোশ্যাল মিডিয়ার পাতায়। সেখানেই স্পষ্ট হয়ে গেল বাস্তবে তাঁদের মধ্যে থাকা সম্পর্কের সমীকরণ। এরপর দুই পরিবারের একসঙ্গে খাওয়া-দাওয়া থেকে শুরু করে ইকোপার্কে সময় কাটানোর ছবিও এসেছে সামনে। না, এখানেও শেষ নয়, এরপর ছোট্ট পারিবারিক ট্রিপের পালা। দুই পরিবারের সদস্য সঙ্গে শ্বেতা ও রুবেল মিলে পাড়ি দিল সমুদ্র সৈকতে। গত দুদিন ধরে সোশ্যাল মিডিয়ায় সেই পোস্টই ভাইরাল।

কখনও সমুদ্র স্নানের ছবি, কখনও আবার সমুদ্রল সৈকতে বসে একাকি সেলফি, পরিবারের সকলকে নিয়ে হইহই করে ছুটি কাটাচ্ছেন তাঁরা। রুবেল যদিও এই নিয়ে ইতিমধ্যেই মুখ খুলেছেন, তবে শ্বেতা প্রকাশ্যে কিছু না বললেও সমস্তটাই সোশ্যাল মিডিয়া মারফৎ সামনে তুলে এনেছেন। এখন সকলের প্রশ্ন কবে তাঁরা আবারও ফিরবেন এক সঙ্গে পর্দায়। যদিও শ্বেতা এখন রমরমিয়ে কাজ করছেন টলিউডে। দেবের বিপরীতে প্রজাপতী ছবিতে ঘটছে তাঁর বড় পর্দার অভিষেক। ফলে এখন সেই ছবির মুক্তির অপেক্ষায় ভক্তরা।