প্রিয়জনদের রিপোর্ট নিয়ে চিন্তায় করোনা আক্রান্ত রূপালী

রূপালী সোশ্যাল ওয়ালে এই কঠিন সময়ে তাঁর পাশে থাকার জন্য অনুরাগীদের ধন্যবাদ জানিয়েছেন। বাড়িতেই রয়েছেন তিনি। চিকিৎসকের পরামর্শ মতো ওষুধ চলছে। করোনা সংক্রান্ত সব স্বাস্থ্যবিধি মেনে চলছেন।

প্রিয়জনদের রিপোর্ট নিয়ে চিন্তায় করোনা আক্রান্ত রূপালী
রূপালী গঙ্গোপাধ্যায়। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।
Follow Us:
| Updated on: Apr 04, 2021 | 4:31 PM

বলিউডে একের পর এক অভিনেতার করোনা আক্রান্ত হওয়ার খবর পাওয়া যাচ্ছে। হিন্দি টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী (Actress) রূপালী গঙ্গোপাধ্যায়ও (Rupali Ganguly) করোনা (covid 19) আক্রান্ত। বাড়িতেই আইসোলেশনে রয়েছেন অভিনেত্রী। তাঁর পরিবারের অন্যান্য সদস্যদের করোনা রিপোর্টের জন্য এখন অপেক্ষা করছেন অভিনেত্রী। সেটাই তাঁর চিন্তার কারণ।

রূপালী সোশ্যাল ওয়ালে এই কঠিন সময়ে তাঁর পাশে থাকার জন্য অনুরাগীদের ধন্যবাদ জানিয়েছেন। বাড়িতেই রয়েছেন তিনি। চিকিৎসকের পরামর্শ মতো ওষুধ চলছে। করোনা সংক্রান্ত সব স্বাস্থ্যবিধি মেনে চলছেন। কিন্তু বাড়ির সকলের করোনা রিপোর্টের জন্য চিন্তিত অভিনেত্রী। তার জন্য একমাত্র ঈশ্বরের উপর ভরসা রয়েছে তাঁর।

View this post on Instagram

A post shared by Rups (@rupaliganguly)

এই মুহূর্তে হিন্দি টেলিভিশনে ‘অনুপমা’ ধারাবাহিকে অভিনয় করছেন। তাঁর করোনা পজিটিভ আসার পর ওই ধারাবাহিকের সঙ্গে যুক্ত কলাকুশলীদের সাবধান করে দেওয়া হয়েছে। প্রত্যেককে করোনা পরীক্ষা করিয়ে নেওয়ার অনুরোধ জানানো হয়েছে।

বলিউডে আমির খান, মনোজ বাজপেয়ী, কার্তিক আরিয়ান, বিক্রান্ত মেসি, রণবীর কাপুর, আলিয়া ভাট, অক্ষয় কুমার, সতীশ কৌশিকের মতো তারকারা করোনা আক্রান্ত হয়েছেন। প্রত্যেকেই সোশ্যাল ওয়ালে অসুস্থতার খবর শেয়ার করেছেন। যাতে কর্মসূত্রে তাঁদের সংস্পর্শে থাকা ব্যক্তিরা নিজেরা সচেতন হতে পারেন। করোনার সঙ্গে গত এক বছর ধরে লড়াই করছে গোটা বিশ্ব। নিউ নর্মালে সব কাজ ধীরে ধীরে শুরু হয়েছিল বটে। কিন্তু পরিস্থিতি আবার খারাপের দিকে যাচ্ছে।

আরও পড়ুন, বিয়েতে শুভেচ্ছা পেয়ে আপ্লুত দেবশ্রী ফিরিয়ে দিলেন কৃতজ্ঞতা

করোনার দ্বিতীয় ঢেউয়ের মুখোমুখি দাঁড়িয়ে গোটা বিশ্ব। তেমনটাই মনে করছেন চিকিৎসকদের বড় অংশ। ফলে সর্বস্তরে করোনা স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দেওয়ার হচ্ছে। মহারাষ্ট্রের অবস্থা বেশ খারাপ। একের পর এক সেলেবদের আক্রান্ত হওয়ার খবরে বিষয়টা আরও স্পষ্ট হচ্ছে। আক্রান্ত তারকারাও অসংখ্য অনুরাগীকে স্বাস্থ্যবিধি মেনে চলার অনুরোধ করছেন।