Rupanjana Mitra: প্রেমিক ও ছেলের হাত ধরে শহর ছাড়লেন রূপাঞ্জনা, কোথায় চললেন অভিনেত্রী?

Viral Post: রাতুলকে নিয়েই সুখে রয়েছেন রূপাঞ্জনা মৈত্র। তাঁর পরিবারও এই সম্পর্কে বেশ খুশি। খুশি তাঁদের একমাত্র সন্তানও। মাঝে মধ্যেই রূপাঞ্জনার পরিবারের সঙ্গে সময় কাটাতে দেখা যায় রাতুলকে।

Rupanjana Mitra: প্রেমিক ও ছেলের হাত ধরে শহর ছাড়লেন রূপাঞ্জনা, কোথায় চললেন অভিনেত্রী?
Follow Us:
| Edited By: | Updated on: May 31, 2023 | 6:26 PM

অভিনেত্রী রূপাঞ্জনা মৈত্র ও পরিচালক রাতুলের মধ্যে সম্পর্কের কথা কম বেশি সকলেই জানেন। একের পর এক ছবি পোস্ট করে থাকেন রূপাঞ্জনা মাঝে মধ্যেই। ঝড়ের গতিতে ভাইরাল হন তাঁরা রাতারাতি। রয়েছে বয়সের ফারাক। ৫-৬ বছরের ছোট রাতুলকে নিয়েই সুখে রয়েছেন রূপাঞ্জনা মৈত্র। তাঁর পরিবারও এই সম্পর্কে বেশ খুশি। খুশি তাঁদের একমাত্র সন্তানও। মাঝে মধ্যেই রূপাঞ্জনার পরিবারের সঙ্গে সময় কাটাতে দেখা যায় রাতুলকে। তোলেন ভিডিয়ো, ছুটি কাটাতে যান, ভালবাসায় ভরিয়ে রাখেন পরিবারের সকলকেই। সদ্য সেরেছেন বাগদানও। এবার প্রেমিকের হাত ধরেই বেরিয়ে পড়লেন ঘুরতে। বিমানবন্দর থেকে শেয়ার করলেন একাধিক ছবিও। লিখলেন, তাঁর গন্তব্য হায়দরাবাদ টাইগার রিজার্ভ ফরেস্ট।

অতীতে এই সম্পর্ক নিয়ে একাধিকবার মুখ খুলেছেন রূপাঞ্জনা। টিভি ৯ বাংলাকেই একবার জানিয়েছিলেন, “আমি একটা মিষ্টি সম্পর্কে আছি। ২০১৭ সাল থেকে আমি একজন সিঙ্গল মাদার। আমার ডিভোর্স হয়েছে। আমাদের চারপাশে খোলা মনের চিন্তাভাবনার মানুষ খুবই কমে যাচ্ছে এখন। কিন্তু তার মধ্যেও সুন্দর সম্পর্ক তৈরি হচ্ছে, যেটা খুবই স্পেশ্যাল। আমার ও রাতুলের বয়সের বেশ কিছুটা ব্যবধান রয়েছে। কিন্তু ওঁর মধ্যে আমি অনেক ম্যাচিওরিটি পেয়েছি। আমরা চাই, এই সম্পর্কের যেন একটি সুস্থ পরিণতি হয়। সেটা যদি বিয়ে হয়, তা হলে তাই…”

এখানেই শেষ নয়, তিনি প্রেমিককে নিয়ে আরও জানিয়েছিলেন, আগামীর অত্যন্ত সফল পরিচালক হওয়ার প্রতিভা রয়েছে রাতুলের মধ্যে। “একদিন না-একদিন ও ঠিকই অনেক বড় জায়গা তৈরি করতে পারবে নিজের”, আত্মবিশ্বাসের সঙ্গে বলেছিলেন রূপাঞ্জনা। সঙ্গে এও বলেছেন, “বয়সের ব্যবধান থাকলে সম্পর্ক ভাল হবেই – সেটা কিন্তু একটা মিথ। বায়োলজিক্যাল ক্লকের ব্যাপার আছে। মেয়েদের ম্যাচিওরিটি আগে আসে, ছেলেদের অনেক পরে। কিন্তু মানসিক বন্ডটাই আসল… আমি আর রাতুল একে-অপরের ফ্রেন্ড, ফিলোজ়ফার ও গাইড! আমরা একে অপরকে ভালবাসি। আমরা লাভার্স, বন্ধু। আমরা এ সঙ্গে বয়স্ক হতে চাই…”। তাঁদের জুটি সকলের বেশ পছন্দের। কাজের ব্যস্ততার মাঝে এবার খানিক সময় বার করে নিয়ে বেরিয়ে পড়লেন তাঁরা।