Bigg Boss: ১০০০ কোটি পারিশ্রমিকের জল্পনায় আয়কর দফতরের হানা, বিগ বস-এ কী বললেন সলমন খান

Salman Khan: সলমন খান আরও বলেন, তাঁর অনেক খরচ। তাঁর আইজীবীই তাঁর থেকে মোটা অঙ্কের টাকা নিয়ে থাকেন। তিনি সলমন খানের থেকে কোনও অংশে কম নয়।

Bigg Boss: ১০০০ কোটি পারিশ্রমিকের জল্পনায় আয়কর দফতরের হানা, বিগ বস-এ কী বললেন সলমন খান
অনেকেই হয়তো জানেন না সলমন খান সাবান খুব পছন্দ করেন। তাঁর বাড়ির বাথরুমে বিভিন্ন ধরনের সাবান ভর্তি। সব ধরনের সাবানের কালেকশন তাঁর রয়েছে।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 28, 2022 | 10:33 AM

বর্তমানে সকলের নজরের কেন্দ্রে বিগ বস। বরাবরই এই শো-এর জনপ্রিয়তা থাকে তুঙ্গে। টিআরপি-র তালিকাতেও তা ছক্কা হাকায়। তবে সলমন খানের দাপটে যে এই শো এরও এক কদম এগিয়ে থাকে তা আর বলার অপেক্ষা রাখে না। বিগ বসের ঘরের ভেতর জল্পনা থেকে শুরু করে বিভিন্ন সময় খেলার মোড় ঘুরিয়ে পালাবদলের যে ছক পর্বে-পর্বে উঠে আসে, তা দর্শকেেরা বেশ উপভোগ করে। তবে সলমন খান এবার শো-এর শুরুতেই আরও বেশকিছুটা চমকে দিলেন দর্শকদের। এ কী বললেন ভাইজান। এই শো নিয়ে প্রতিটা জল্পনাকে তুলে ধরে মন্তব্য করতে পিছপা হলেন না তিনি। সলমন খান স্পষ্ট জানিয়ে দিলেন যে এই শো-তে অশান্তি এতটাই বেড়ে যায় যে এখন তাঁর মা সলমাও এই শো দেখেন না। সিজ়ন ১৪ পর্যন্ত তিনি এই শো দেখেছিলেন। তারপর থেকে আর দেখেননি।

এমন কী অনেকের মত, কেবল সলমন খান পর্দায় থাকলেই তাঁরা এই শো দেখে থাকেন। সলমন খানের মন্তব্য এখানেই শেষ নয়, ১০০০ কোটির পারিশ্রমিক নিয়ে ঠাট্টা করতে পিছপা হলেন না সলমন খান। তিনি স্পষ্ট জানালেন, ১০০০ কোটি টাকা যদি তাঁর পারিশ্রমিক হতো, তবে তিনি এত কাজই করতেন না। ১০০০ কোটি টাকা তিনি কোনও মতেই এই শো থেকে নিচ্ছেন না। এই জল্পনা শোনার পর রীতিমত আয়কর দফতরের অফিসাররা তাঁর বাড়িতে হানা দিয়েছিল। তারপরই তাঁরা আবিষ্কার করেন যে এই তথ্য ভুল।

সলমন খান আরও বলেন, তাঁর অনেক খরচ। তাঁর আইজীবীই তাঁর থেকে মোটা অঙ্কের টাকা নিয়ে থাকেন। তিনি সলমন খানের থেকে কোনও অংশে কম নয়। যদিও পরে তিনি ধীরে ধীরে বলতে থাকেন, এবার কালার্সকে টাকা ফেরত দিতে হবে। কালার্স এই বছর ভীষণ লাভের মুখ দেখবে। এভাবেই এবার সলমন খান বিগ বসের সফর শুরু করেন। যা মুহূর্তে দর্শকদের মন জয় করে।