Sandy-Sritama: শ্রীতমা আমার সঙ্গে রুডলি ব্যবহার করলে আমিও তাই করব: তর্জায় বিস্ফোরক স্যান্ডি

Sandy-Sritama: কিন্তু এখন প্রশ্ন হল কী এমন বলেছিলেন স্যান্ডি,যে সেট ছেড়ে চলে যেতে বাধ্য হন শ্রীতমা? এদিকে সেটের লোকজন বলছে স্যান্ডি-শ্রীতমার সম্পর্ক নাকি খুবই ভাল।

Sandy-Sritama: শ্রীতমা আমার সঙ্গে রুডলি ব্যবহার করলে আমিও তাই করব: তর্জায় বিস্ফোরক স্যান্ডি
কী বলেছিলেন শ্রীতমাকে?
TV9 Bangla Digital

| Edited By: utsha hazra

May 03, 2022 | 11:27 PM

সকাল থেকে চর্চার কেন্দ্রবিন্দুতে বসন্ত বিলাস মেসবাড়ির সেট। কারণ একটাই স্যান্ডি সাহা বনাম শ্রীতমা ভট্টাচার্য। হয়েছে তুমুল ঝগড়া, বন্ধ শুটিং। পুরো ঘটনার কথা এতক্ষণে সবারই এখন জানা। কিন্তু এখন প্রশ্ন হল কী এমন বলেছিলেন স্যান্ডি,যে সেট ছেড়ে চলে যেতে বাধ্য হন শ্রীতমা? এদিকে সেটের লোকজন বলছে স্যান্ডি-শ্রীতমার সম্পর্ক নাকি খুবই ভাল।

স্যান্ডিকে প্রশ্ন করা হলে তাঁর উত্তর,”আমার শুটিংয়ে ঢুকতে দেরি হয়েছিল। তো শ্রীতমা যখন আমাকে প্রশ্ন করে কেন দেরি হয়েছে? আমার উত্তর ছিল “শ্রীতমার জন্য”। আর তা শুনেই রেগে সেট ছেড়ে বেরিয়ে যান শ্রীতমা।”

তিনি আরও যোগ করেন, “শ্রীতমা আমার ভাল বন্ধু ছিল। এই নির্দিষ্ট দিনে হয়তো শ্রীতমার মুড অফ ছিল। সেটা তো আমার জানার দরকার নেই। এমনিতেই আমাদের বন্ধুত্বপূর্ণ সম্পর্ক। সারাক্ষণ সবাই মজা করি, ঠাট্টা করি। এবার ওঁর কখন মুড ভাল, কখন খারাপ সেটা তো আমার পক্ষে বোঝা সম্ভব নয়। সেই মুহূর্তে দাঁড়িয়ে ও আমার ইয়ার্কিতে রিঅ্যাক্ট করেছে। এবার শ্রীতমা যদি রিঅ্যাক্ট করে, আমি নিশ্চয়ই তাঁকে নম্রভাবে উত্তর দেব না। যে -যে টোনে আমার সঙ্গে ব্যবহার করবে সে-সেই টোনেই উত্তর পাবে। কেউ খারাপ কথা বললে আমিও খারাপ ব্যবহারই করব। আমি তো চুপ থাকব না, সিনিয়র অভিনেত্রী বলে। পরে যদিও বা আমরা মিটিয়ে নিয়েছি। কিন্তু আমার মনে ও বিষয়টাকে হালকা ভাবেই নিতে পারতো।”

এই খবরটিও পড়ুন

ইউটিউবার স্যান্ডি সাহা সকলের কাছেই পরিচিত নাম। সদ্য ছোটপর্দায় নাম লিখিয়েছেন স্যান্ডি। এই ধারাবাহিকে তাঁর চরিত্রের নাম বিপস। ধারাবাহিকের খলনায়িকাই বিপসকে নিয়ে এসেছে মেসবাড়িতে। কেন এনেছে? নায়ক-নায়িকার মধ্যে ফাটল ধরানর জন্য। বিপসরূপী স্যান্ডি কটকটে গোলাপি মসলিন শার্ট পরে, গলায় সাদা ফেদার মাফলার পরে প্রবেশ করেন। হিরোকে নিজের করে নেওয়াই তার উদ্দেশ্য। সেই জন্যই মজা করে স্যান্ডি ক্যাপশনে লিখেছেন তিনি ‘ছেলেধরা’ হতে চলে এসেছেন বাংলা সিরিয়ালে।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla