Tollywood Gossip: কালো অন্তর্বাসে বাথরুমে, স্নানের ছবি শেয়ার করতেই তুলোধনা শর্মিষ্ঠাকে

Sarmistha Acharjee: শর্মিষ্ঠা আচার্যকে মনে আছে? ‘রাজলক্ষ্মী কুরুক্ষেত্রম’ ও ‘গৌরীদান’-এ দেখা গিয়েছিল তাঁকে। খুব অল্প বয়সে কেরিয়ার শুরু করা শর্মিষ্ঠাকে আজ খুব একটা দেখা যায় না। তবে সম্প্রতি তাঁর একটি ভিডিয়ো নিয়ে নেটমাধ্যমে শুরু হয়েছে জোর চর্চা। কুরুচিকর মন্তব্যে তোলপাড় তাঁর মন্তব্য বক্স।

Tollywood Gossip: কালো অন্তর্বাসে বাথরুমে, স্নানের ছবি শেয়ার করতেই তুলোধনা শর্মিষ্ঠাকে
তুলোধনা শর্মিষ্ঠাকে
Follow Us:
| Edited By: | Updated on: May 30, 2023 | 5:39 PM

শর্মিষ্ঠা আচার্যকে মনে আছে? ‘রাজলক্ষ্মী কুরুক্ষেত্রম’ ও ‘গৌরীদান’-এ দেখা গিয়েছিল তাঁকে। খুব অল্প বয়সে কেরিয়ার শুরু করা শর্মিষ্ঠাকে আজ খুব একটা দেখা যায় না। তবে সম্প্রতি তাঁর একটি ভিডিয়ো নিয়ে নেটমাধ্যমে শুরু হয়েছে জোর চর্চা। কুরুচিকর মন্তব্যে তোলপাড় তাঁর মন্তব্য বক্স। কী এমন পোস্ট করেছেন তিনি যে যা নিয়ে এত হইচই? বাথরুম থেকে স্নানের এক ভিডিয়ো শেয়ার করেছেন শর্মিষ্ঠা। পরেছেন কালো রঙের অন্তর্বাস। খোলা চুলে, জল গড়িয়ে পড়ছে সারা শরীরে। শুধু ভিডিয়োই নয়, ছবিও শেয়ার করেছেন তিনি। আসলে ওই ছবি ও ভিডিয়ো তাঁর এক বোল্ড ফটোশুটের ঝলক। ওই ভিডিয়ো-ছবি পোস্ট করতেই শুরু হয়েছে সমালোচনা। তাঁদের একটা বড় অংশের মতে, ‘প্রচারে থাকতে কি এগুলো করতেই হয়’? এক নেটিজন লিখেছেন, “কাজ পাচ্ছেন না বলেই কি এই পন্থা?” আর একজনের মন্তব্য, “এই রকম সাজে আপনাকে মোটেও ভাল লাগে না। কেন করছেন?” শর্মিষ্ঠার ইনস্টাগ্রাম ঘাঁটলেই দেখা যাবে বোল্ড ফটোশুট তিনি আগেও করেছেন। খোলামেলা পোশাক নিয়ে তাঁর কোনও সমস্যা নেই। শুধু তাই নয়। স্বাস্থ্য সচেতনও শর্মিষ্ঠা। মাঝেমধ্যে নেটমাধ্যমে দেখা যায় তাঁর জিমের ভিডিয়ো।

এখন সে ভাবে ছবি-সিরিয়ালে দেখা না গেলেও এক সময় কিন্তু বেশ জনপ্রিয় ছিলেন তিনি। তাঁর মিষ্টি হাসিতে বুঁদ ছিলেন অনেকেই। শুধু সিরিয়াল নয়, সিনেমাতেও কাজ করেছেন তিনি। নেহাল দত্তের ছবি ‘ছদ্মবেশী’তে দেখা গিয়েছিল তাঁকে। হিরণের বিপরীতে অভিনয় করেছিলেন তিনি। যদিও সেই ছবি হিট হয়নি। বাংলা টেলিভিশনে তাঁর প্রথম কাজ ছিল ‘অরক্ষণীয়া’। এর পর ২০১৪ সালে ‘রাজলক্ষ্মী কুরুক্ষেত্রম’ তাঁকে পরিচিত এনে দেয়। এ ছাড়াও ‘গৌরীদান’ ধারাবাহিকেী দেখা গিয়েছিল তাঁকে। একই সঙ্গে চলছিল পড়াশোনাও। বড় পর্দায় ডেবিউ করেন ‘মন শুধু তোকে চায়’ ছবির মধ্যে দিয়ে। আবার তিনি কবে ফিরবেন মূল ধারাবাহিক-সিনেমায়, এখন সেই অপেক্ষাতেই তাঁর অনুরাগীরা।