‘শ্বশুরাল সিমর কা’ ধারাবাহিক এ বার বাংলায় দেখা যাবে?

চলতি মাসের শেষ থেকেই নাকি বাংলাতেও দেখা যাবে এই ধারাবাহিক। নাম ‘সৃজার শ্বশুরবাড়ি’।

‘শ্বশুরাল সিমর কা’ ধারাবাহিক এ বার বাংলায় দেখা যাবে?
‘শ্বশুরাল সিমরন কা’র একটি দৃশ্য।
Follow Us:
| Updated on: May 26, 2021 | 4:37 PM

‘শ্বশুরাল সিমর কা’- এতদিন দেখেছেন হিন্দি টেলিভিশনের দর্শক। যে সব বাংলার দর্শক হিন্দি ধারাবাহিক দেখতে অভ্যস্ত, তাঁদের কাছেও এই ধারাবাহিকের গল্প চেনা। শোনা যাচ্ছে, এ বার বাংলায় হবে এই ধারাবাহিক।

হিন্দি ধারাবাহিকে দীপিকা কক্কর, অভিকা গৌর, শোয়েব ইমরানের মতো শিল্পীর অভিনয় দেখেছেন দর্শক। চলতি মাসের শেষ থেকেই নাকি বাংলাতেও দেখা যাবে এই ধারাবাহিক। নাম ‘সৃজার শ্বশুরবাড়ি’।

নতুন ধারাবাহিকে থাকবে দুই বোনের গল্প। সৃজা এবং রোলি। প্রেম এবং সিদ্ধান্ত ভরদ্বাজের সঙ্গে তাঁদের বিয়ে হয়। বিয়ের পর দুই বোন কীভাবে শ্বশুরবাড়ির সদস্যদের সামলাবেন, কীভাবে ভরদ্বাজ পরিবারের আদর্শ গিন্নি হয়ে উঠবেন, তা নিয়েই নাকি চিত্রনাট্য এগোবে।

হিন্দি ধারাবাহিকটি শুরু হয় ২০১১-এ। ২০১৮ পর্যন্ত দর্শকের ভালবাসায় চলেছিল। অভিকা গৌর ‘বালিকা বধূ’র পর আবার এই ধারাবাহিকে তুমুল জনপ্রিয়তা পেয়েছিলেন। সদ্য এর দ্বিতীয় ভার্সনও শুরু করেছেন নির্মাতারা। ‘শ্বশুরাল সিমর কা টু’। এই দ্বিতীয় ভার্সনে অভিনয় করছেন ‘বালিকা বধূ’ ধারাবাহিকে অভিকার সহ অভিনেতা অবিনাশ মুখোপাধ্যায়। এ ছাড়া তন্যা শর্মা, রাধিকা মুথুকুমার, করণ শর্মার অভিনয় দেখবেন দর্শক। তবে হিন্দি ধারাবাহিকের বাংলা ভার্সন দর্শকের কতটা ভাল লাগবে, তা নিয়ে প্রশ্ন রয়েছে ইন্ডাস্ট্রির অন্দরেই।

আরও পড়ুন, দ্বিতীয় ছবির কাজ শুরু করছেন পরিচালক শ্রীলেখা, কাস্টে চমক