Shehnaaz Gill: জীবনের নতুন অধ্যায় শুরু শেহনাজের, চেয়ে নিলেন শুভেচ্ছা

Shehnaaz Gill: জীবনের নতুন অধ্যায় শুরু শেহনাজের, চেয়ে নিলেন শুভেচ্ছা
নতুন অধ্যায় শুরু শেহনাজের

Shehnaaz Gill: গত ২ সেপ্টেম্বর ঘুমের মধ্যেই প্রয়াত হন সিদ্ধার্থ শুক্লা। প্রথমে শোনা গিয়েছিল সিদ্ধার্থের খবর শোনা মাত্রই শুট বন্ধ করে হাসপাতালে ছুটে যান শেহনাজ।

TV9 Bangla Digital

| Edited By: বিহঙ্গী বিশ্বাস

Jun 20, 2022 | 10:15 PM

২০২১-এ জীবনে নেমে এসেছিল ঝড়। নিজেকে গুটিয়ে নিয়েছিলেন পুরোপুরি। তবে অতীত আঁকড়ে বাঁচা নয়। জীবনের আরও এক নতুন কাজ সেরে ফেললেন তিনি। সলমন খানের সঙ্গে বড় পর্দায় ডেবিউয়ের পর আরও এক নতুন ইনিংস শুরু তাঁর। শুরু হল তাঁর মডেলিং কেরিয়ার। র‍্যাম্পে হাঁটলেন এই প্রথমবার। তাও আবার বিয়ের কনের সাজে। আর এই নতুন সাজেই তাক লাগিয়ে ভক্তদের থেকে চেয়ে নিলেন আশীর্বাদ। চেয়ে নিলেন শুভেচ্ছা। নেপথ্যে বাজছিল কংগ্রেস নেতা ও গায়ক সিধু মুসেওয়ালার গান। সম্প্রতি আততায়ীর গুলিতে মৃত্যু হয়েছে সিধু। নাকে নথ, কপালে টিকলি, আর লেহেঙ্গায় শেহনাজ হেঁটে এলেন ডিজাইনার সামান্থ চৌহানের পোশাকে। সেই ভিডিয়োও শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। তাঁকে এভাবে দেখে উচ্ছ্বাস ধরে রাখতে পারেননি শেহনাজের অনুরাগীরা। জানিয়েছেন শুভেচ্ছা। কেউ কেউ আবার সুপারিশও করেছেন বিয়ে করার। যদিও আপাতত কাজ নিয়েই ব্যস্ত তিনি। তাঁর ইনস্টাগ্রাম বলছে সে কথাই।

গত ২ সেপ্টেম্বর ঘুমের মধ্যেই প্রয়াত হন সিদ্ধার্থ শুক্লা। প্রথমে শোনা গিয়েছিল সিদ্ধার্থের খবর শোনা মাত্রই শুট বন্ধ করে হাসপাতালে ছুটে যান শেহনাজ। যদিও পরে বেশ কিছু সংবাদমাধ্যম দাবি করে শেহনাজের কোলে মাথা দিয়েই নাকি মৃত্যুর কোলে ঢোলে পড়েছিলেন সিদ্ধার্থ। অভিনেতা ঘনিষ্ঠ বেশ কিছু জন জানান, ১ সেপ্টেম্বর অর্থাৎ বুধবার রাত সাড়ে ৯টা নাগাদ বাড়ি ফেরেন সিদ্ধার্থ। শরীর ভাল লাগছিল না তাঁর। তাঁর মা ও শেহনাজ দুজনেই সে সময় বাড়িতেই ছিলেন।

প্রথমে লেবুর জল ও পরে সিদ্ধার্থকে আইসক্রিম খেতে দেন তাঁরা। কিন্তু তা কাজে লাগে না। অস্বস্তি বাড়তে থাকে ক্রমশ। এর পর শেহনাজ ও তাঁর মা তাঁকে আরাম করতে বলেন। কিন্তু ঘুম আসছিল না কিছুতেই। শেহনাজকে পাশে থাকতে বলেন সিড। পিঠে হাত বুলিয়ে দিতে বলেন। শেহনাজ তাই করতে থাকেন। শেহনাজের কোলে মাথা দিয়েই ঘুমিয়ে পড়েন সিদ্ধার্থ, সূত্র বলছে তেমনটাই। ঘুমিয়ে পড়েন শেহনাজও। পর দিন সাতটা নাগাদ ঘুম থেকে উঠে শেহনাজ দেখেন ঠিক একই রকম ভাবে ‘ঘুমিয়ে’ আছেন সিদ্ধার্থ। তিনি ডাকতেই বুঝতে পারেন, সিদ্ধার্থ সাড়া দিচ্ছেন না। ভয় পেয়ে পরিবারের বাকিদের ডাকতে ছুটে যান তিনি। ফোন করা হয় পারিবারি ডাক্তারকেও। তিনি এসেই বুঝতে পারেন সিদ্ধার্থ নেই। নিয়ে যাওয়া হয় কুপার হাসপাতালে। সেখানে তাঁকে মৃত ঘোষণা করা হয়।

বিগবস ১৩তে বিজয়ী হয়েছিলেন সিদ্ধার্থ। ওই শো’য়ে সিদ্ধার্থ ও শেহনাজের গিলের কেমিস্ট্রি ভালবেসেছিল দর্শক। যদিও তাঁদের মধ্যে প্রেমের সম্পর্ক রয়েছে এ কথা স্বীকার করেননি তাঁরা। তবুও তাঁদের একসঙ্গে সময় কাটানো, নানা মুহূর্তকে ভালবেসে অনুরাগীরা তাঁদের ভালবেসে নাম দিয়েছিল ‘সিডনাজ’। সিদ্ধার্থের মৃত্যুর পর বেশ কিছু সংবাদমাধ্যমের তরফে জানানো হয়, সিডনাজের নাকি বাগদানও হয়েছিল। যদিও সেই নিয়ে কোনওদিনও মুখ খোলেননি শেহনাজ। তবে আর পিছনে ফিরে তাকানো নয়, এগিয়ে যেতে চান শেহনাজ। সঙ্গে রয়েছেন তাঁর অনুরাগীরা।

এই খবরটিও পড়ুন

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA