টেলিভিশন দুনিয়ায় নিজের প্রতিযোগীকে চিনিয়ে দিলেন শ্রুতি!

Bengali Television: পোস্টের সঙ্গে হ্যাশট্যাগে ‘ফ্রেন্ডস অব লাইফ’ ব্যবহার করেছেন শ্রুতি। এ থেকে বোঝা যায়, পর্দায় একে অপরের সঙ্গে যতই প্রতিযোগিতা থাকুক, ব্যক্তি জীবনে তাঁরা একে অপরের বন্ধু।

টেলিভিশন দুনিয়ায় নিজের প্রতিযোগীকে চিনিয়ে দিলেন শ্রুতি!
শ্রুতি দাস। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 25, 2021 | 9:45 PM

‘ত্রিনয়নী’ দিয়ে অভিনয়ের জার্নি শুরু করেছিলেন তিনি। আপাতত ‘দেশের মাটি’ ধারাবাহিকে তাঁর অভিনয় দেখেন দর্শক। তিনি অর্থাৎ অভিনেত্রী শ্রুতি দাস। বাংলা ধারাবাহিকে সুস্থ প্রতিযোগিতা রয়েছে বলে মনে করেন। অন্তত তাঁর সোশ্যাল পোস্টে মিলল তেমনই ইঙ্গিত।

সদ্য অভিনেত্রী অন্বেষা হাজরার সঙ্গে নিজের একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন শ্রুতি। ক্যাপশনে লিখেছেন, ‘টেলিভিশন দুনিয়ায় ও আমার প্রতিযোগী। এটা আনন্দের সঙ্গে স্বীকার করছি।’ প্রতিযোগিতার কথা বলতে গিয়ে ‘হেলদি কম্পিটিটর’ শব্দ দুটি ব্যবহার করেছেন শ্রুতি।

View this post on Instagram

A post shared by Shruti Das (@shrutidas_real)

অন্বেষা এই মুহূর্তে ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করছেন। শ্রুতি যতটা জনপ্রিয়, এখনও সেই জনপ্রিয়তায় পৌঁছতে পারেননি অন্বেষা, এমনটাই মত অধিকাংশ দর্শকের। কিন্তু তাঁরা যে একে অপরের প্রতিযোগী, তা সুন্দর ভাবে ব্যখ্যা করেছেন শ্রুতি। ওই পোস্টের সঙ্গে হ্যাশট্যাগে ‘ফ্রেন্ডস অব লাইফ’ ব্যবহার করেছেন শ্রুতি। এ থেকে বোঝা যায়, পর্দায় একে অপরের সঙ্গে যতই প্রতিযোগিতা থাকুক, ব্যক্তি জীবনে তাঁরা একে অপরের বন্ধু।

শুধু অভিনয় নয়। ট্রোলিং সামলেও শিরোনামে এসেছেন শ্রুতি। গায়ের রঙের জন্য তাঁকে নেট নাগরিকদের কটাক্ষ শুনতে হয় কেরিয়ারের প্রথম থেকেই। বহু দিন সহ্য করার পর অবশেষে দিন কয়েক আগে তিনি পুলিশে অভিযোগ দায়ের করেন। এই প্রতিবাদে সমাজের বহু বিশিষ্ট মানুষকে পাশে পেয়েছেন। অন্যদিকে অন্বেষার জন্য কিছুদিন আগেই হাত কেটে ফেলেন এক অনুরাগী। সোশ্যাল পোস্টে এ হেন কাজের বিরোধিতা করেন অন্বেষা। দুই অভিনেত্রীই দর্শক মহলে পরিচিত। কিন্তু প্রতিযোগিতার সীমা পেরিয়ে তাঁদের বন্ধুত্ব এখন সোশ্যাল অডিয়েন্সের চর্চায় রয়েছে।

আরও পড়ুন, ‘শিল্পা শেট্টি সব জানেন’, রাজ মামলায় মুখ খুলে বিস্ফোরক মুকেশ