Tollywood Gossip: দেবের ছবির নায়িকা শ্বেতা, তবে কি টিভি-র পর্দায় আর ফিরবেন না যমুনা ঢাকি, জানালেন নিজেই

Sweta Bhattacharya: প্রজাপতির পর কি! বড়পর্দার কাজের জন্যই অপেক্ষা করবেন, না ভাল মেগা পেলে ফিরেও আসতে পারেন টিভিতে!

Tollywood Gossip: দেবের ছবির নায়িকা শ্বেতা, তবে কি টিভি-র পর্দায় আর ফিরবেন না যমুনা ঢাকি, জানালেন নিজেই
Follow Us:
| Edited By: | Updated on: Jun 27, 2022 | 11:45 AM

শেষ হচ্ছে যমুনা ঢাকি ধারাবাহিক। এবার কি তবে দর্শকদের প্রিয় স্টার শ্বেতা ভট্টাচার্য নতুন কোনও মেগা নিয়ে ফিরতে চলেছেনে! না, এখনই নয়, বেশ কিছুদিন তাঁকে পর্দায় পেতে অপেক্ষা করতে হবে। কারণ জার্নিটা এবার বড়পর্দার। দেবের বিপরীতে দেখা যাবে অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্যকে। ছবির নাম প্রজাপতি। একের পর এক মেগা করার পর এবার পালা বড় পর্দায় অভিনয়ের। তবে কি এবার বিগস্ক্রিন অভিনেত্রী হিসেবেই নিজেকে উপস্থাপনা করবেন যমুনা তথা শ্বেতা! নাকি আবারও টিভির পর্দায় ফেরার সম্ভাবনা থেকে যাচ্ছে তাঁর!

ড্রইং রুমের দর্শকদের নিরাশ না করেই যমুনা শ্বেতা বললেন, – ”না, কখনই নয়। টিভির পর্দাই আমায় জায়গা করে দিয়েছে দর্শকদের মনে। ধারাবাহিক থেকেই আমার পরিচিতি। একজন অভিনেত্রী হিসেবে অভিনয় করে যাওয়াটাই আমার কাজ। সে যেখানেই হোক না কেন। তবে হ্যাঁ, সকলের স্বপ্ন থাকে বড় পর্দা, আমারও আছে। সুযোগও এসেছে, এটা আমার কাছে আশীর্বাদস্বরূপ। তবে টিভি ভুলে গিয়ে নয়। আমার দর্শকেরা প্রতিদিন ড্রইংরুমে অপেক্ষায় থাকে। তাই সব সময় চেষ্টা করব ভাল কাজ করার, বিশেষ করে ব্যালান্স বজায় রাখার। তবে যে কাজটাই করব, সেটাই মন দিয়ে করার চেষ্টা করব।”

প্রজাপতির পর কি! বড়পর্দার কাজের জন্যই অপেক্ষা করবেন, না ভাল মেগা পেলে ফিরেও আসতে পারেন টিভিতে! শ্বেতা জানালেন, ”যে প্রজেক্ট হাতে এসেছে তার কাজ ভালভাবে শেষ করাটাই এখন লক্ষ্য। এখনই কিছু ভাবছি না, শীঘ্রই শুরু হবে শুটিং। তারপর দেখি.. ছোট পর্দা বা বড় পর্দা কোনটাকেই বেছে নিতে চাই না এখনই। সত্যি বলতে কি সুযোগ যেমন-যেমন পাব, তেমনই কাজ করে যাওয়ার ইচ্ছে আছে। তবে কাজটা যেন না থেমে যায়, ভগবানের কাছে এটাই প্রার্থনা”। তাই দর্শকদের নজরে এখন শ্বেতার বড়পর্দার অভিষেক, টলিউড পেতে চলেছে নতুন জুটি। এখন দেব-শ্বেতা সমীকরণ ঠিক কেমন থাকে প্রজাপতি গল্পে তাই দেখার অপেক্ষা।