Siddharth Nigam: হাসপাতালে ভর্তি অভিনেতা সিদ্ধার্থ নিগম, উৎকণ্ঠা ভক্তমহলে

প্রিয় অভিনেতাকে এভাবে অসুস্থ থাকতে দেখে চিন্তা বেড়েছে তাঁর ভক্তমহলেও। আরোগ্য কামনা করেছেন ইন্ডাস্ট্রির বন্ধু ও সহকর্মীরাও।

Siddharth Nigam: হাসপাতালে ভর্তি অভিনেতা সিদ্ধার্থ নিগম, উৎকণ্ঠা ভক্তমহলে
হাসপাতালে ভর্তি অভিনেতা সিদ্ধান্ত নিগম
Follow Us:
| Edited By: | Updated on: Jan 23, 2022 | 9:46 AM

হাসপাতালে ভর্তি করতে হল ‘আলাদিন’ খ্যাত অভিনেতা সিদ্ধার্থ নিগমকে। অভিনেতার তরফে জানানো হয়েছে, তিনি ডেঙ্গুতে আক্রান্ত। সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেছেন সিদ্ধার্থ। তিনি হাসপাতালে শয্যাশায়ী। চলছে স্যালাইন।

পোস্ট শেয়ার করে সিদ্ধার্থ লেখেন, “হাই সবাই। গত ৫ দিন ধরে সামাজিক মাধ্যমে আমি নিষ্ক্রিয়। প্রথমে ভেবেছিলাম আমার বুঝি কোভিড হয়েছে। তিন বার পরীক্ষা করার পরেও আমার কোভিড রিপোর্ট নেগেটিভ আসে। এরপরেই ধরা পড়ে আমি ডেঙ্গুতে আক্রান্ত। আমার জন্য প্রার্থনা করুন। খুব তাড়াতাড়ি ফিরে আসব।”

এদিকে প্রিয় অভিনেতাকে এভাবে অসুস্থ থাকতে দেখে চিন্তা বেড়েছে তাঁর ভক্তমহলেও। আরোগ্য কামনা করেছেন ইন্ডাস্ট্রির বন্ধু ও সহকর্মীরাও। করণ বীর বোহরা থেকে শুরু করে গওহর খান, অভনীত করও তাঁকে দ্রুত সুস্থ হয়ে ওঠার শুভেচ্ছা জানিয়েছেন। এমনকি ‘গাল্লি বয়’-এর সিদ্ধান্ত চতুর্বেদীও তাঁর পোস্টে লেখেন, “দ্রুত সুস্থ হয়ে ওঠ ভাই।”

এর আগে ‘হিরো- গায়েব মোড অন’-এ দেখা গিয়েছে তাঁকে, কিন্তু সেই শো শেষ হয়ে গিয়েছে। অসুস্থ হওয়ার আগে বেশ কিছু মিউজিক প্রজেক্ট নিয়ে ব্যস্ত ছিলেন সিদ্ধার্থ। তিনি দ্রুত সুস্থ হয়ে কাজে ফিরুন, আপাতত এই প্রার্থনাই করছেন তাঁর ভক্তরা।

আরও পড়ুন- Nick-Priyanka: সারোগেসির মাধ্যমে ভূমিষ্ঠ হল সন্তান, বাবা-মা হলেন নিক-প্রিয়াঙ্কা

আরও পড়ুন- Dhanush-Aishwaryaa: নিয়তি! বিচ্ছেদ হলেও একই ছাদের তলায় থাকতে হচ্ছে ধনুশ-ঐশ্বর্যাকে