Dhanush-Aishwaryaa: নিয়তি! বিচ্ছেদ হলেও একই ছাদের তলায় থাকতে হচ্ছে ধনুশ-ঐশ্বর্যাকে

Dhanush-Aishwaryaa: নিয়তি! বিচ্ছেদ হলেও একই ছাদের তলায় থাকতে হচ্ছে ধনুশ-ঐশ্বর্যাকে
বিচ্ছেদ হলেও একই ছাদের তলায় থাকতে হচ্ছে ধনুশ-ঐশ্বর্যাকে

প্রসঙ্গত, পাঁচ দিন আগেই সোশ্যাল মিডিয়ায় বিচ্ছেদের কথা জানান ধনুশ। তিনি লেখেন, “বন্ধু হিসেবে, জুটি হিসেবে, বাবা-মা হিসেবে ১৮ বছরের এই পথ চলা।

TV9 Bangla Digital

| Edited By: বিহঙ্গী বিশ্বাস

Jan 23, 2022 | 12:00 AM

হয়েছে বিচ্ছেদ। ১৮ বছরের দাম্পত্যে পড়েছে ইতি। কিন্তু তা সত্ত্বেও একই ছাদের তলায় থাকতে হচ্ছে দক্ষিণী সুপারস্টার ধনুশ ও তাঁর প্রাক্তন স্ত্রী ঐশ্বর্যা রজনীকান্তকে। টাইমস অব ইন্ডিয়ার এক রিপোর্ট থেকে জানা যাচ্ছে এমনটাই। কিন্তু কেন?

এই মুহূর্তে তাঁরা দুজনেই রয়েছেন হায়দরাবাদের এক হোটেলে। রামোজি রাও স্টুডিয়োর সিতারা হোটেলই তাঁদের আপাত আবাসস্থল। রামোজি রাও স্টুডিয়োতে দুজনেই কাজ করছেন এই মুহূর্তে। আর সেই কারণেই ওই হোটেলকেই বেছে নিয়েছেন তাঁরা। যদিও একই প্রজেক্টে নেই ধনুশ-ঐশ্বর্যা। ভিন্ন প্রজেক্টে কাজ করলেও হোটেল মিলিয়ে দিয়েছে তাঁদের। নেটিজেনরা মুখ টিপে বলছেন, ‘একেই বোধহয় নিয়তি বলে’।

বিচ্ছেদ হলেও ভ্যালেন্টাইন্স ডে উপলক্ষে এক প্রেমের গানের শুট পরিচালনা করতে চলেছেন ঐশ্বর্যা। তিন দিনের শুটিং শিডিউল। শুট শুরু হবে এই মাসের ২৫ তারিখ থেকে। টানা তিন দিন হবে শুটিং। ধনুশও ব্যস্ত তাঁর আগামী কাজ নিয়ে।

প্রসঙ্গত, পাঁচ দিন আগেই সোশ্যাল মিডিয়ায় বিচ্ছেদের কথা জানান ধনুশ। তিনি লেখেন, “বন্ধু হিসেবে, জুটি হিসেবে, বাবা-মা হিসেবে ১৮ বছরের এই পথ চলা। এই জার্নিটা মানিয়ে নেওয়ার, বৃদ্ধির, দুজনকে বোঝার। বর্তমানে এমন এক জায়গায় এসে দাঁড়িয়েছি আমরা যেখানে জুটি হিসেবে আমাদের দুটি পথ আলাদা হয়ে যাচ্ছে। আমি আর ঐশ্বর্যা আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছি। যুগল হিসেবে এতদিন থেকেছি। এবার নিজেদের নিজেদেরকে বোঝার পালা।” ২০০৪ সালে ঐশ্বর্যার সঙ্গে বিয়ে হয় ধনুশের, দীর্ঘ বিবাহিত জীবন ছিল ছিমছাম, বিতর্কহীন। তাঁদের বিতর্কের কারণ নিয়ে এখনও চর্চা জারি। এরই মধ্যে এক ছাদের তলায় রাত্রিযাপন সত্যিই কি ডেস্টিনি?

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA