Sneha Chatterjee: ছেলের সঙ্গে ছবি শেয়ার করে বিজয়ার শুভেচ্ছা জানালেন স্নেহা

Sneha Chatterjee: তুরুপের ভাল নাম জোনাক। আপাতত সন্তান স্নেহার প্রায়োরিটি। ছেলে একটু বড় হলে ফের কাজে ফিরবেন ভেবেছিলেন। কিন্তু করোনা পরিস্থিতিতে কবে তা সম্ভব হবে, তা নিয়ে সংশয় রয়েছে তাঁর।

Sneha Chatterjee: ছেলের সঙ্গে ছবি শেয়ার করে বিজয়ার শুভেচ্ছা জানালেন স্নেহা
তুরুপের সঙ্গে স্নেহা। ছবি: ফেসবুক থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 18, 2021 | 6:47 PM

মায়ের কোলে ছোট্ট তুরুপ। মা বা ছেলে কেউই ক্যামেরার দিকে তাকিয়ে নেই। কিন্তু দুজনের মুখের হাসি এক অনাবিল আনন্দের বার্তা দিচ্ছেন। মা-ছেলের পুজো যে ভাল কেটেছে, তা এক কথায় স্পষ্ট।

তুরুপকে হয়তো আপনি চেনেন না। কিন্তু তুরুপের মাকে বিলক্ষণ চেনেন। তিনি অভিনেত্রী স্নেহা চট্টোপাধ্যায়। কয়েক মাস আগেই জীবনে তুরুপের আগমন। ছেলের এটাই প্রথম পুজো। নিঃসন্দেহে স্পেশ্যাল। সেই বিশেষ অনুভূতি ভাগ করে নিচ্ছেন মা-ছেলে। এমনই একটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে বিজয়ার শুভেচ্ছা জানিয়েছেন স্নেহা।

তুরুপের ভাল নাম জোনাক। আপাতত সন্তান স্নেহার প্রায়োরিটি। ছেলে একটু বড় হলে ফের কাজে ফিরবেন ভেবেছিলেন। কিন্তু করোনা পরিস্থিতিতে কবে তা সম্ভব হবে, তা নিয়ে সংশয় রয়েছে তাঁর।

গত ১১ অগস্ট তুরুপের অন্নপ্রাশন হয়েছে। করোনা পরিস্থিতির কারণেই বাইরের কাউকে নিমন্ত্রণ করার সুযোগ হয়নি। শুধুমাত্র পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন বলে জানিয়েছিলেন স্নেহা। নিজে হাতে ছেলের অন্নপ্রাশনে আসন তৈরি করে দিয়েছিলেন অভিনেত্রী। ছেলেকে সময় দেওয়ার পাশাপাশি নিজের জন্যও সময় বের করেন তিনি। নিজের সঙ্গে কাটানো মুহূর্তগুলোও স্নেহার কাছে খুব গুরুত্বপূর্ণ।

এ প্রসঙ্গে কিছুদিন আগে TV9 বাংলাকে স্নেহা বলেছিলেন, “একটা জিনিস বিশ্বাস করি আমি, আগে লোককে বলতে শুনতাম, নিজের জন্য সময় লাগবেই। তার মানে বাচ্চাকে মা ভালবাসে না, তা তো নয়। বাচ্চার সঙ্গে সঙ্গে তো নিজের জীবনটাও এগোচ্ছে। ১০ শতাংশ সময় নিজের জন্য রাখা উচিত। আগেও হয়তো মায়েরা ভাবত। লোকলজ্জার ভয়ে বলতে পারত না। হয়তো ভাবত, নিজের জন্য সময় চাইব, ছি ছি, লোকে বলবে, মা হয়ে বাচ্চার প্রতি খেয়াল রাখছে না। আমি আমার ছেলেকে বোঝাতে চেষ্টা করব তোমার জীবন আছে, আমারও আছে। আমি তোমার জীবনকে সম্মান করব। তুমিও আমার জীবনকে সম্মান দাও। মা হওয়ার পর এক ধাক্কায় মেয়েদের জীবনটাও তো পাল্টে যায়। মা হিসেবেও তো এটা নতুন অভিজ্ঞতা।”

আরও পড়ুন, Bollywood: ছবির শিশুকন্যা আজ নায়িকা, কে চিনতে পারছেন?