Serial Actress: ২১ বছরের বড় ব্যক্তিকে বিয়ে টেলি-নায়িকার, স্বামী কী করেন জানেন?

Serial Actress: নিক জোনাস প্রিয়াঙ্কা চোপড়া থেকে বয়সে দশ বছরের ছোট, সে নিয়ে বলিপাড়ায় কম কটাক্ষ হয়নি। কখনও পিগি চপসকে 'আন্টি' আবার কখনও বা 'বৃদ্ধা' তকমাও জুটেছে তাঁর। এবার নেটিজেনদের আতসকাচে আরও এক নায়িকার জীবন। স্বামীর সঙ্গে তাঁর বয়সের ফারাক প্রায় ২১ বছরের। কী করেন স্বামী? নায়িকার নাম স্নেহাল রাই।

Serial Actress: ২১ বছরের বড় ব্যক্তিকে বিয়ে টেলি-নায়িকার, স্বামী কী করেন জানেন?
স্বামী কী করেন জানেন?
Follow Us:
| Edited By: | Updated on: May 28, 2023 | 5:50 PM

নিক জোনাস প্রিয়াঙ্কা চোপড়া থেকে বয়সে দশ বছরের ছোট, সে নিয়ে বলিপাড়ায় কম কটাক্ষ হয়নি। কখনও পিগি চপসকে ‘আন্টি’ আবার কখনও বা ‘বৃদ্ধা’ তকমাও জুটেছে তাঁর। এবার নেটিজেনদের আতসকাচে আরও এক নায়িকার জীবন। স্বামীর সঙ্গে তাঁর বয়সের ফারাক প্রায় ২১ বছরের। কী করেন স্বামী? নায়িকার নাম স্নেহাল রাই। তাঁর স্বামী মাধবেন্দ্র কুমার রাই, আদপে একজন রাজনীতিবিদ। দশ বছরের বিবাহিত জীবন তাঁদের। অথচ স্বামীকে এতদিন আড়ালেই রেখেছিলেন স্নেহাল। কীভাবে আলাপ? কেনই বা বিয়ে? ‘ইশক কা রঙ সফেদ’, ‘ইচ্ছেধারী নাগিন’ সহ বেশ কিছু জনপ্রিয় ধারাবাহিকে চেনা মুখ স্নেহাল। এক সাক্ষাৎকারে ওই অভিনেত্রী বলেন, “আমাকে আমার স্বামী একদিন বলেছিল, তুমি আমার রানি। যদি সাফল্য নাও পাও, তাও আমার হৃদয়ে তুমি রানি হয়েই থাকবে। এই কথাগুলো আমাকে এতটাই উদ্বুদ্ধ করেছিল যে ভাষায় বোঝাতে পারব না।” স্নেহালের মতে, বিয়ের কথা তিনি লুকিয়ে রাখেননি। কেউ কোনওদিন প্রশ্ন করেননি এই নিয়ে, তাই উত্তরও দেননি।কোথা থেকে আলাপ দু’জনের? একটি অনুষ্ঠানে সঞ্চালনা করছিলেন স্নেহাল। ওই অনুষ্ঠানে ভিআইপি অতিথি হয়ে হাজির ছিলেন মাধবেন্দ্র। সেখানেই আলাপ আর সেখান থেকেই প্রেম। কেমন সম্পর্ক দু’জনের? তিনি বলেন, “আমরা মানসিক ভাবে দু’জনেই ভীষণ পরিণত। অনেক কিছু দেখে নিয়েছি। কখনওই এই বয়সের ফারাক বাধা হয়ে দাঁড়ায়নি। আমি খুশি।”

View this post on Instagram

A post shared by Viral Bhayani (@viralbhayani)

স্নেহালের বাবা নেই। ছোটবেলায় গার্হস্থ্য হিংসার হিংসার শিকার হতে হয় তাঁর মা’কে। সংসার ছেড়ে বেরিয়ে আসেন। এরপর শুরু হয় সংগ্রাম। তাঁর কথায়, “একটি ছোট ঘরে থাকতাম। খাবার কেনার জন্য পয়সা থাকত না। মনে আছে ফুচকাওয়ালাকে বলতাম বেশি করে ঝাল দিতে। যা তা খাওয়ার পরেই এমন জল খেতে হয় যে পেট ভরে যায় আর আমরাও ঘুমিয়ে পিআরতে পারি।” স্নেহালের খবর সামনে আসার সঙ্গে সঙ্গেই তাঁর পাশেই দাঁড়িয়েছেন সাধারণ। স্নেহাল সুখে আছেন, ভাল আছেন তিনি। নেটিজেনদের মতে, এটাই হল আসল বিষয়।