ইন্ডিয়ান আইডল বিতর্কে অমিতের সমর্থনে বিস্ফোরক মন্তব্য সোনুর

ইন্ডিয়ান আইডল নির্মাতা এবং সংবাদমাধ্যমের কাছে সোনুর অনুরোধ, এই বিতর্ক বন্ধ করা হোক। তাঁর মনে হয়েছে, প্রতিযোগীদের প্রশংসা করার অনুরোধ নির্মাতা যদি করেন, তাও ভুল নয়। আবার অমিতও নিজের জায়গায় ঠিক।

ইন্ডিয়ান আইডল বিতর্কে অমিতের সমর্থনে বিস্ফোরক মন্তব্য সোনুর
সোনু নিগম এবং অমিত কুমার।
Follow Us:
| Updated on: Jun 02, 2021 | 4:59 PM

ইন্ডিয়ান আইডল (Indian Idol) বিতর্কে এ বার মুখ খুললেন সঙ্গীতশিল্পী সোনু নিগম (Sonu Nigam)। কিশোর কুমার স্পেশ্যাল এপিসোডে অতিথি বিচারকের আসনে অমিত কুমার (Amit Kumar) উপস্থিত হয়েছিলেন। পরে তিনি জানান, পারিশ্রমিকের বিনিময়ে নির্মাতাদের কথা মতো প্রতিযোগীদের প্রশংসা করতে তিনি বাধ্য হয়েছিলেন। সব প্রতিযোগীর পারফরম্যান্স তাঁর ভাল লাগেনি। তারপর থেকেই অভিযোগ, পাল্টা অভিযোগের পালা চলছে। এই বিতর্কে এ বার অমিতের পক্ষ নিয়ে মুখ খুললেন সোনু।

ইনস্টাগ্রামে এই বিষয়ে একটি ভিডিয়ো শেয়ার করেছেন সোনু। তিনি বলেন, “অমিত কুমার অনেক বড় মানুষ। আমার ওস্তাদজির সন্তান। কতদিন ধরে ইন্ডাস্ট্রিতে রয়েছেন। কত গুণী শিল্পীর সঙ্গে কাজ করেছেন। ভদ্রলোক। কিছু বলেন না। সম্মান করেই নির্দিষ্ট দূরত্ব বজায় রাখেন। সৎ মানুষ। তাঁর নীরবতার অযাচিত সুযোগ নেওয়া হচ্ছে।”

ইন্ডিয়ান আইডল নির্মাতা এবং সংবাদমাধ্যমের কাছে সোনুর অনুরোধ, এই বিতর্ক বন্ধ করা হোক। তাঁর মনে হয়েছে, প্রতিযোগীদের প্রশংসা করার অনুরোধ নির্মাতা যদি করেন, তাও ভুল নয়। আবার অমিতও নিজের জায়গায় ঠিক। সোনুর কথায়, “নির্মাতারা প্রতিযোগীদের প্রশংসা করতে বলেছেন, অমিত করেছেন। তার মানে পারফরম্যান্সে কোনও ভুল নেই, তা তো নয়।”

সোনু মনে করেন, অমিতের বক্তব্যের আগেও এই শো নিয়ে বিতর্ক হয়েছে। কিন্তু এখন যা চলছে, তা বন্ধ হওয়া দরকার। অমিত কুমার প্রথম মন্তব্যের পর আর মুখ খোলেননি। তাঁকে সমালোচনা করেছেন এই শোয়ের সঞ্চালক আদিত্য নারায়ণ, অন্যতম বিচারক মনোজ মুনতাশিরের মতো ব্যক্তিত্ব। সেই সমালোচনার জবাব দেননি অমিত। নীরব থেকেছেন। এই পরিস্থিতিতে তাঁকে পুনরায় আক্রমণ না করাই বাঞ্ছনীয় বলে মনে করেন সোনু।

সোনুর বক্তব্যকে সমর্থন জানিয়েছেন, সঙ্গীতশিল্পী অভিজিৎ ভট্টাচার্য। তিনি কমেন্ট করেন, “সোনু ঠিক বলেছ। আমি এই সপ্তাহে প্রথমবার ইন্ডিয়ান আইডল-এ যাব। অমিত দাদা কী বলেছেন, জানি না। তবে আমি প্রতিযোগীদের পারফরম্যান্স দেখে অনেক কিছু শিখেছি। অমিত দাদার প্রতি ভালবাসা এবং শ্রদ্ধা।”

সোনুকে সমর্থন করেছেন আরও কুমার শানুও। তিনি লিখেছেন, “সোনু একদম ঠিক বলেছ। অমিতদাকে শ্রদ্ধা করি। আর কিশোর কুমারের মতো কেউই গাইতে পারবে না। ছোটদের কথা তো ছেড়েই দিলাম। বড়রাও গাইতে পারবে না। অমিতদা অনেক বড় শিল্পী। ওঁর আরও সম্মান প্রাপ্য।”

আরও পড়ুন, টেলিভিশনের তুলনায় ওয়েবের সুযোগ অনেক রিফ্রেশিং, বললেন আশা নেগি