টেলিভিশনের তুলনায় ওয়েবের সুযোগ অনেক রিফ্রেশিং, বললেন আশা নেগি

আশা অভিনীত ‘খোয়াবো কা পরিন্দে’ আগামী ১৪ জুন থেকে ওয়েব স্ট্রিমিং প্ল্যাটফর্ম ‘ভুট’-এ স্ট্রিমিং শুরু হবে।

টেলিভিশনের তুলনায় ওয়েবের সুযোগ অনেক রিফ্রেশিং, বললেন আশা নেগি
আশা নেগি।
স্বরলিপি ভট্টাচার্য

|

Jun 02, 2021 | 3:36 PM

হিন্দি টেলিভিশনের জনপ্রিয় ধারাবাহিক ‘পবিত্র রিস্তা’য় আশা নেগির অভিনয় দেখেছেন দর্শক। সেখানে তাঁর চরিত্রের নাম পূরবী দেশমুখ। ২০১৯-এর পর ফের তিনি কাজ করলেন ওয়েব সিরিজেও। আশা অভিনীত ‘খোয়াবো কা পরিন্দে’ আগামী ১৪ জুন থেকে ওয়েব স্ট্রিমিং প্ল্যাটফর্ম ‘ভুট’-এ স্ট্রিমিং শুরু হবে।

এই সিরিজ পরিচালনা করেছেন তপস্বী মেহেতা। বন্ধুত্বের গল্প, অস্ট্রেলিয়ার প্রেক্ষাপটে তিন বন্ধুর আশা, আকাঙ্খার গল্প নিয়ে লেখা হয়েছে চিত্রনাট্য। এমন একটা চরিত্রে তাঁকে কাস্ট করার জন্য নির্মাতাদের ধন্যবাদ জানালেন অভিনেত্রী।

আশার কথায়, “এই সিরিজে আমার চরিত্রের নাম বিন্দিয়া। উদ্দাম জীবন মেয়েটির। জীবনের প্রতিটি দিনের বাঁচাকে সে সেলিব্রেট করে। চ্যালেঞ্জিং চরিত্র। বিশেষত টেলিভিশনে যে ধরনের চরিত্রে অভিনয় করেছি, ওয়েবের সুযোগ সেই নিরিখে অত্যন্ত রিফ্রেশিং।”

এই ওয়েব সিরিজে অভিনয় করতে গিয়ে নাকি জীবনে বন্ধুরা কতটা গুরুত্বপূর্ণ, তা আরও একবার অনুভব করেছেন আশা। বন্ধুদের সঙ্গে জীবনের গোপনতম কথাও যেমন শেয়ার করা যায়। তেমনই বন্ধুরা পাশে থাকলে যে কোনও ভয় কাটিয়ে ওঠা সহজ বলে মনে করেন তিনি।

২০১৯-এ ‘বারিশ’-এর মাধ্যমে ডিজিটাল ডেবিউ করেছিলেন আশা। অনুরাগ বসু পরিচালিত ‘লুডো’-তে শেষ কাজ করেছেন। আরও একবার ওয়েব প্ল্যাটফর্মে তাঁর কাজ দেখার অপেক্ষায় রয়েছেন দর্শক।

আরও পড়ুন, বাড়িতেই তৈরি ছোট জিম, নিজেকে তৈরি রাখছেন রাহুল মজুমদার

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla