বাড়িতেই তৈরি ছোট জিম, নিজেকে তৈরি রাখছেন রাহুল মজুমদার

করোনা আতঙ্ক এবং লকডাউনের জেরে বন্ধ শুটিং। টেলিভিশনের ক্ষেত্রে কিছু কিছু ধারাবাহিকে বাড়ি থেকে শুটিং শুরু হয়েছে। কিন্তু যে সব শিল্পীরা শুটিং করছেন না, তাঁরাও নিজেদের তৈরি রাখছেন, যাতে লকডাউন উঠলেই ফের পূর্ণ উদ্যোমে কাজ শুরু করতে পারেন। ব্যতিক্রম নন ছোট পর্দার পরিচিত মুখ রাহুল মজুমদার (Rahul Mazumder)। ক্যামেরার সামনে যাঁদের কাজ, পেশার তাগিদেই ফিট […]

বাড়িতেই তৈরি ছোট জিম, নিজেকে তৈরি রাখছেন রাহুল মজুমদার
রাহুল মজুমদার। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
স্বরলিপি ভট্টাচার্য

|

Jun 02, 2021 | 3:14 PM

করোনা আতঙ্ক এবং লকডাউনের জেরে বন্ধ শুটিং। টেলিভিশনের ক্ষেত্রে কিছু কিছু ধারাবাহিকে বাড়ি থেকে শুটিং শুরু হয়েছে। কিন্তু যে সব শিল্পীরা শুটিং করছেন না, তাঁরাও নিজেদের তৈরি রাখছেন, যাতে লকডাউন উঠলেই ফের পূর্ণ উদ্যোমে কাজ শুরু করতে পারেন। ব্যতিক্রম নন ছোট পর্দার পরিচিত মুখ রাহুল মজুমদার (Rahul Mazumder)।

ক্যামেরার সামনে যাঁদের কাজ, পেশার তাগিদেই ফিট থাকতে হয়। রাহুলও নিয়মিত শরীরচর্চা করে নিজেকে সুস্থ রাখেন। কিন্তু আপাতত জিম বন্ধ। তাই বাড়িতেই শরীরচর্চায় মন দিয়েছেন সকলে। কেউ আবার বাড়িতে শরীরচর্চার কিছু সরঞ্জাম জোগাড় করে ব্যয়াম করছেন। রাহুলও বাড়িতেই তেমন ব্যবস্থা করে নিয়েছেন। বাড়িতেই ছোট জিমখানা তৈরি করে ফেলেছেন রাহুল। সেখানেই দিনের অনেকটা সময় কাটাচ্ছেন তিনি। বাকি সময়টা পরিবারের সঙ্গে এনজয় করছেন।

View this post on Instagram

A post shared by Rahul Mazumdar (@rahulheni)

‘ভাগ্যলক্ষ্মী’ ধারাবাহিকে রাহুলের অভিনয় দেখেছেন দর্শক। টিআরপি-র খাতায় ভাল জায়গায় ছিল সেই ধারাবাহিক। কিছুদিন আগেই শেষ হয়েছে। যদিও দর্শকের বড় অংশের মনে হয়েছিল, সময়ের আগেই শেষ করে দেওয়া হয়েছে ওই ধারাবাহিক।

গত ১০ ফেব্রুয়ারি প্রথম বিবাহবার্ষিকী সেলিব্রেট করেছেন রাহুল-প্রীতি। রাহুলের স্ত্রী প্রীতি বিশ্বাসও পেশায় অভিনেত্রী। বাংলা টেলিভিশনের চেনা মুখ। বিয়ের এক বছর পেরিয়ে রাহুল শেয়ার করেছিলেন, “প্রীতির বদল যা হয়েছে, সবই পজিটিভ। বুঝতে শিখেছে অনেক। আন্ডারস্ট্যান্ডিং বেড়েছে আমাদের। ঝগড়া কম হয়।” আপাতত লকডাউনের শেষে ফের কাজে ফেরার অপেক্ষায় রয়েছেন দম্পতি।

আরও পড়ুন, ছেলের প্রথম ছবি শেয়ার করলেন শ্রেয়া, জানালেন নামও

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla