ছেলের প্রথম ছবি শেয়ার করলেন শ্রেয়া, জানালেন নামও

শ্রেয়া একটি ছবি শেয়ার করেছেন। যেখানে দেখা যাচ্ছে, তিনি কোলে নিয়েছেন ছেলেকে। পাশে শিলাদিত্য।

ছেলের প্রথম ছবি শেয়ার করলেন শ্রেয়া, জানালেন নামও
শ্রেয়া এবং শিলাদিত্য। ছবি: ফেসবুক থেকে গৃহীত।
স্বরলিপি ভট্টাচার্য

|

Jun 02, 2021 | 2:54 PM

দিন কয়েক আগেই মা হয়েছেন সঙ্গীতশিল্পী শ্রেয়া ঘোষাল (Shreya Ghoshal)। তাঁর এবং স্বামী শিলাদিত্য মুখোপাধ্যায়ের ঘরে এসেছে প্রথম সন্তান। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সুখবর আগেই শেয়ার করেছিলেন। এ বার সোশ্যাল ওয়ালেই ছেলের সঙ্গে পরিচয়ও করিয়ে দিলেন।

শ্রেয়া একটি ছবি শেয়ার করেছেন। যেখানে দেখা যাচ্ছে, তিনি কোলে নিয়েছেন ছেলেকে। পাশে শিলাদিত্য। শ্রেয়া লিখেছেন, ‘দেবায়ন মুখোপাধ্যায়ের সঙ্গে পরিচয় করিয়ে দিচ্ছি। ২২মে ওর জন্ম। আমাদের জীবনটা পুরোপুরি বদলে দিয়েছে। জন্মমুহূর্ত থেকেই ভালবাসায় ভরিয়ে দিয়েছে ও। এ এক এমন অনুভূতি একজন মা এবং একজন বাবা তাঁদের সন্তানের জন্য অনুভব করবেন। এ ভালবাসা নিয়ন্ত্রণ করা যায় না। এখনও স্বপ্নের মতো মনে হচ্ছে। জীবন আমাদের যে সুন্দর উপহার দিয়েছে, তার জন্য আমি এবং শিলাদিত্য দুজনেই কৃতজ্ঞ।’

নিজের বেবি বাম্পের ছবি টুইট করে সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই কয়েক মাস আগে সুখবর শেয়ার করেছিলেন শ্রেয়া। তাঁর এবং শিলাদিত্যের নাম মিলিয়ে শ্রেয়াদিত্য হ্যাশট্যাগ ব্যবহার করে তিনি লিখেছিলেন, ‘বেবি শ্রেয়াদিত্য আসছে।’ ছেলের নাম হয়তো ‘শ্রেয়াদিত্য’ হবে ভেবেছিলেন অনুরাগীরা। কিন্তু আজ ছেলের আসল নাম শেয়ার করলেন তিনি।

শ্রেয়া বরাবরই প্রাইভেট পার্সন। শিলাদিত্যর সঙ্গে দীর্ঘ বন্ধুত্বের খবর তাঁর প্রিয়জনের বাইরে খুব একটা কেউ জানতেন না। বাঙালি মতে বিয়ে করেছিলেন এই জুটি। সেই অনুষ্ঠানেও ঘনিষ্ঠ বন্ধু এবং আত্মীয়দের নিমন্ত্রণ ছিল। বিয়ে করার খবরও সোশ্যাল ওয়ালেই শেয়ার করেছিলেন শ্রেয়া। এ বার এক নতুন শুরু। মা হিসেবে নতুন দায়িত্ব শ্রেয়ার। আপাতত প্রায়োরিটি সন্তান। ছেলেকে সময় দিয়ে ফের কাজে ফিরবেন তিনি।

আরও পড়ুন, Sonakshi Sinha Birthday 2021: বাবা মন্ত্রী হওয়ার পর কেন স্কুল ছেড়ে দিতে চেয়েছিলেন সোনাক্ষী?

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla