Sonakshi Sinha Birthday 2021: বাবা মন্ত্রী হওয়ার পর কেন স্কুল ছেড়ে দিতে চেয়েছিলেন সোনাক্ষী?

বাবা শত্রুঘ্ন সিনহা। ফলে ফিল্মি পরিবারে জন্ম। কিন্তু এই স্টার কিড কেরিয়ারে ছবি বেছে নেওয়ার ক্ষেত্রে হঠকারিতা করেননি।

Sonakshi Sinha  Birthday 2021: বাবা মন্ত্রী হওয়ার পর কেন স্কুল ছেড়ে দিতে চেয়েছিলেন সোনাক্ষী?
বাবা শত্রুঘ্নর সঙ্গে ছোটবেলার সোনাক্ষী (বাঁদিকে), এখন সোনাক্ষী যেমন (ডানদিকে)।
স্বরলিপি ভট্টাচার্য

|

Jun 02, 2021 | 1:50 PM

জন্মদিন। বছরের বাকি দিন গুলোর থেকে আলাদা। সেলিব্রেশন না হোক, শুভেচ্ছা, ভাললাগার ভরে যাওয়া একটা দিন। ব্যতিক্রম নন বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহাও। আজ তিনি বার্থডে গার্ল।

বাবা শত্রুঘ্ন সিনহা। ফলে ফিল্মি পরিবারে জন্ম। কিন্তু এই স্টার কিড কেরিয়ারে ছবি বেছে নেওয়ার ক্ষেত্রে হঠকারিতা করেননি। বরং অনেক ভেবেচিন্তে সিদ্ধান্ত নিয়েছেন। এ হেন সোনাক্ষী নাকি স্কুল ছেড়ে দেওয়ার কথা ভেবেছিলেন!

২০২০-এ ‘হোয়াট উওম্যান ওয়ান্ট’- শো-এ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনাক্ষী। ওই শো সঞ্চালনা করতেন করিনা কাপুর খান। সেখানে গিয়ে সোনাক্ষী জানান, শত্রুঘ্ন সিনহা মন্ত্রী হওয়ার পর নাকি স্কুল, পড়াশোনা ছেড়ে দেওয়ার কথা ভেবেছিলেন তিনি। মা অর্থাৎ পুনম সিনহার কাছে গিয়ে আবদারও করেছিলেন! কিন্তু কেন?

সোনাক্ষীর কথায়, “বাবা যখন মন্ত্রী হন, আমি ক্লাস সিক্স বা সেভেনে পড়তাম। হঠাৎ করেই প্রচুর নিরাপত্তারক্ষী আমাদের ঘিরে রাখত। যেখানেই যেতাম, সঙ্গে যেত। আমি স্কুলে গিয়েছি, একটা জিপে করে নিরাপত্তারক্ষীরা বন্দুক নিয়ে আমার সঙ্গে গিয়েছে। গোটা স্কুল ভাবছে, হচ্ছেটা কী? আমার এত লজ্জা লেগেছিল, মাকে এসে বলেছিলাম, স্কুলে আর যাব না। পড়াশোনার দরকার নেই। যেখানেই যেতাম, অন্তত একজন রক্ষী সঙ্গে থাকতেন। সেটা খুব অস্বস্তিকর।”

ঠিক এই কারণেই বাড়ি থেকে বহু দূরের কলেজ নাকি বেছে নিয়েছিলেন সোনাক্ষী। যাতে সেখানে থেকে পড়াশোনা করতে পারেন। তাঁর কথায়, “আমি স্বাধীন ভাবে পড়তে, শিখতে চেয়েছিলাম। সে কারণেই ওই সিদ্ধান্ত।”

আরও পড়ুন, থ্রিলারে অভিনয় সৌরভের, নতুন পরিচালনা নিয়েও চলছে পরিকল্পনা

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla