Tanushree Bhattacharya: কোন কঠিন জিনিস চেষ্টা করে পারফর্ম করলেন সন্তানসম্ভবা তনুশ্রী?

Tanushree Bhattacharya: তনুশ্রীর আগের গান শুনে কেউ বলেছিলেন, প্রফেশনাল অনেক সঙ্গীতশিল্পীর থেকে ভাল গেয়েছেন তিনি। কারও মতে, অভিনয় চর্চার পাশাপাশি গান নিয়ে আরও সিরিয়াস চিন্তা ভাবনা করা উচিত তাঁর।

Tanushree Bhattacharya: কোন কঠিন জিনিস চেষ্টা করে পারফর্ম করলেন সন্তানসম্ভবা তনুশ্রী?
তনুশ্রী ভট্টাচার্য। ছবি: ফেসবুক থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 22, 2021 | 3:21 PM

বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী তনুশ্রী ভট্টাচার্য। তিনি যে সন্তানসম্ভবা, এ কথা জানেন বেশিরভাগ দর্শক। আপাতত বাড়িতেই বিশ্রামে রয়েছেন তিনি। নতুন অতিথির অপেক্ষায় দিন গুনছেন। অনেকদিন পর নিজের মতো করে কাটানোর অনেকটা সময় হাতে পেয়েছেন। সেই অবসরে একের পর এক গান গেয়ে ভিডিয়ো তৈরি করে ফেসবুকে অনুরাগীদের সঙ্গে শেয়ার করছেন।

তনুশ্রীর গান এর আগেও শুনেছেন দর্শক। এ বার তিনি গাইলেন ‘আপকি নজরো নে সমঝা…।’ নিঃসন্দেহে কঠিন গান। অভিনেত্রী নিজেও সে কথা স্বীকার করে নিয়েছেন। ক্যাপশনে লিখেছেন, ‘চেষ্টা করলাম মাত্র’। তাঁর চেষ্টা যে সফল, তা ভিডিয়োটি লাইক করে বা কমেন্ট করেই বুঝিয়ে দিয়েছেন তাঁর অনুরাগীরা।

তনুশ্রীর আগের গান শুনে কেউ বলেছিলেন, প্রফেশনাল অনেক সঙ্গীতশিল্পীর থেকে ভাল গেয়েছেন তিনি। কারও মতে, অভিনয় চর্চার পাশাপাশি গান নিয়ে আরও সিরিয়াস চিন্তা ভাবনা করা উচিত তাঁর। তনুশ্রী নিজে ওই ভিডিয়োর ক্যাপশনে লিখেছিলেন, ‘গাই ভালোবেসে গাই, ভুল ত্রুটি মার্জনীয়।’ মা হওয়ার পর কাজে ফিরে সত্যিই অভিনয়ের পাশাপাশি গান নিয়েও তিনি প্রফেশনালি ভাববেন কি না, সেটা অবশ্য সময় বলবে।

২০১৯-এ পরিচালক শমীক বসুকে বিয়ে করেন তনুশ্রী। আপাতত প্রথম সন্তানের অপেক্ষায় দম্পতি। সন্তান আগমনের খবর পাওয়ার পর থেকে যতদিন শুটিং করেছিলেন, তাঁকে আগলে রেখেছিলেন সহকর্মীরা। TV9 বাংলাকে তনুশ্রী বলেছিলেন, “আমি এখন যেটা ভেবে রেখেছি সন্তান হওয়ার ছ’মাস পর থেকেই নিজেকে গ্রুম করা শুরু করব। তারপর আবার কাজে ফিরব। মা হওয়ার পর কাজে না ফিরলে আমি নিজের আমিটাকেই হারিয়ে ফেলব বলে মনে হয়।”

কিছুদিন আগে প্রথমবার বেবি বাম্পের ছবিও শেয়ার করেছিলেন তনুশ্রী। মুখে চোখে প্রেগন্যান্সি গ্লো। লিখেছিলেন, “জীবনের সবচেয়ে আশ্চর্যের বিষয় হল নিজের মধ্যে এক প্রাণকে বড় করে তোলা। ও বাড়ছে…।” তনুশ্রীর এই নতুন জার্নিতে তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন ইন্ডাস্ট্রিতে তাঁর সহকর্মীরা।

২০১৩-র ১৫ জানুয়ারি, ‘সখী’ ধারাবাহিকে ফার্স্ট শট দিয়েছিলেন তনুশ্রী। তারপর থেকে ‘বয়েই গেল’, ‘রাঙা মাথায় চিরুনি’, ‘ত্রিনয়নী’, ‘জয়ী’, ‘জয় বাবা লোকনাথ’, ‘কী করে বলব তোমায়’-এ কাজ করেছেন। অভিনেত্রী হিসেবে নিজের কিছুটা জায়গা তৈরি করতে পেরেছেন। এ বার জীবনের অন্য এক অভিজ্ঞতার সাক্ষী হওয়ার অপেক্ষা। সন্তানের জন্মের পর যত দ্রুত সম্ভব ফ্লোরে ফিরবেন বলে জানিয়েছিলেন তনুশ্রী। ফের শুরু করবেন অভিনয়ের কাজ। কিন্তু তাঁর গান শুনে দর্শকের বড় অংশ মনে করছেন, যদি অভিনয়ের পাশাপাশি এ বার পেশাদার গায়িকা হিসেবেও তনুশ্রী কাজ করেন, তাতেও অবাক হবেন না তাঁর অনুরাগীরা। প্রেগন্যান্সি পিরিয়ডে শরীরের পাশাপাশি মনেরও যত্ন নিচ্ছেন তিনি। তারই অঙ্গ হিসেবে হয়তো এই গান। মন ভাল রাখতে তনুশ্রীর এই প্রয়াস তাঁকে নতুন পেশার পথ দেখালো কি না, সেটাই এখন দেখার।

আরও পড়ুন, kareena kapoor khan: জন্মদিনে নিজেকে কী প্রমিস করলেন করিনা?