Manali Dey: স্বাধীনতা দিবসে করেছিলেন বিয়ে, বিবাহবার্ষিকীতে কী বললেন মানালি?

Manali-Abhimanyu: ইচ্ছে করেই স্বাধীনতা দিবসের দিন বিয়ে করেছিলেন মানালি ও অভিমন্যু। সে এক মজার ব্যাপার...

Manali Dey: স্বাধীনতা দিবসে করেছিলেন বিয়ে, বিবাহবার্ষিকীতে কী বললেন মানালি?
মানালী ও অভিমন্যু।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 15, 2022 | 5:45 PM

২০২০ সালের ১৫ অগস্ট বিয়ে করেছিলেন টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী মানালী দে ও চলচ্চিত্র পরিচালক অভিমন্যু মুখোপাধ্য়ায়। স্বাধীনতা দিবসের দিন ঘরোয়া অনুষ্ঠান করে বিয়ে করেছিলেন মানালি-অভিমন্যু। তাঁদের দাম্পত্যের দু’বছর পেরিয়ে গিয়েছে। কিন্তু সম্পর্কের মিষ্টত্ব বেড়েছে আরও অনেক গুণ। স্বামী অভিমন্যুর সঙ্গে ফেসবুকে একাধিক ছবি পোস্ট করেছেন মানালি। কবিতার ছন্দে লিখেছেন মিষ্টি ক্যাপশনও। তিনি লিখেছেন,

“দেখতে শিখতে দুটো বছর, টুক করে গেলো কেটে,
একটু চিনি, একটু মরিচ, শিল নোড়াতে বেঁটে,
একটু মস্তি, একটু খিস্তি, মিক্সি দিয়ে ঘেঁটে,
দু’জন মিলে, ইন্স্টা রিলে, একসঙ্গে যাব হেঁটে।
শুভ বিবাহবার্ষিকী ।”

মেয়ে-জামাইকে বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জানিয়েছেন মানালির বাবা নিতাই দে। তিনি লিখেছেন, “একসঙ্গে চলতে-চলতে দু’বছর কেটে গিয়েছে। এইভাবে যেন সারাজীবন তোরা সুখে, শান্তিতে চলতে পারিস। অনেক শুভেচ্ছা ও আশীর্বাদ রইল”।

সেই ২০১৭ সালের ঘটনা। একটি জনপ্রিয় টেলিভিশন চ্যানেলের ছবি তৈরি করার সময় কাছাকাছি এসেছিলেন মানালি ও অভিমন্যু। ছবির নাম ছিল ‘নিমকি ফুলকি’। মানালি ছিলেন মুখ্য চরিত্রে। অভিমন্যু ছিলেন সেই ছবির পরিচালক। বেশ কিছুদিন মেলামেশার পর ১৫ অগস্ট আইনি বিয়ের ফটো সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন মানালি। সেদিন মানালির পরনে ছিল লাল সালোয়ার, অভিমন্যু পরেছিলেন লাল রঙের শার্ট।

মানালি-অভিমন্যুর বিয়ের সময় চলছিল লকডাউন। অভিমন্যুর পরিবার আটকে পরেছিল মুম্বইয়ে। সকলে উপস্থিত ছিলেন না বলে মনও খারাপ ছিল দুই তারকার। পরিবারের সদস্য ও বন্ধুবান্ধবদের উপস্থিতিতে রেজিস্ট্রি করে বিয়ে করেছিলেন তারকা-যুগল।