প্রেমিকাকে নিয়ে প্রিয় বান্ধবীর জন্মদিনের পার্টিতে ‘মিঠাই’-এর ‘উচ্ছেবাবু’ আদৃত রায়

পাত্রীর নাম সুপ্রিয়া মণ্ডল। দীর্ঘ ১০ বছর তাঁদের সম্পর্ক। তবে নিজের ব্যক্তিগত জীবন নিয়ে কোনওদিনও প্রকাশ্যে মুখ খোলেননি আদৃত। চিরকালই চাপা স্বভাব তাঁর।

প্রেমিকাকে নিয়ে প্রিয় বান্ধবীর জন্মদিনের পার্টিতে 'মিঠাই'-এর 'উচ্ছেবাবু' আদৃত রায়
অনামিকার প্রাইভেট জন্মদিনের পার্টিতে (বাঁ দিক থেকে) আদৃত রায়, আদৃতের প্রেমিকা সুপ্রিয়া মন্ডল, অনামিকা ও তাঁর বয়ফ্রেন্ড অভিনেতা উদয় প্রতাপ সিং
Follow Us:
| Edited By: | Updated on: Jul 28, 2021 | 3:15 PM

কিছুদিন আগের খবর। চলতি বছরের নভেম্বর মাসেই নাকি বিয়ে করছেন ছোট পর্দার ‘উচ্ছেবাবু’। অর্থাৎ, ‘মিঠাই’ ধারাবাহিকের মুখ্য পুরুষ লিড অভিনেতা আদৃত রায়। ‘মিঠাই’-এর জনপ্রিয়তার জন্য আদৃত এখন সক্কলের ঘরের ছেলে হয়ে গিয়েছেন। তাঁকে দর্শকের মনে ধরেছে খুব। তাই প্রিয় ‘উচ্ছেবাবু’র বিয়ের খবর চাউর হতেই হইচই পড়ে গিয়েছে ভীষণরকম। কাকে জীবনসঙ্গী হিসেবে পেতে চলেছেন আদৃত?

পাত্রীর নাম সুপ্রিয়া মণ্ডল। দীর্ঘ ১০ বছর তাঁদের সম্পর্ক। তবে নিজের ব্যক্তিগত জীবন নিয়ে কোনওদিনও প্রকাশ্যে মুখ খোলেননি আদৃত। চিরকালই চাপা স্বভাব তাঁর। প্রাইভেট জীবনকে প্রাইভেট রেখেছেন এতকাল। কিন্তু টেলিপাড়ার আকাশে বাতাসে শোনা যাচ্ছে আদৃতের জীবনের রোম্যান্টিক অধ্যায়ের কথাই। ফের বিয়ের সানাই বাজবে নভেম্বরে। এবং তা বাজবে আদৃত-সুপ্রিয়ার জীবনে। কানাঘুষো শোনা গেলেও, ‘উচ্ছেবাবু’র অফ-স্ক্রিন উড বি বেটার হাফকে সামনাসামনি দেখেননি দর্শক।

তাঁকে পাওয়া গেল আদৃতের বান্ধবী অভিনেত্রী অনামিকা চক্রবর্তীর সোশ্যাল মিডিয়ার একটি পোস্টে। ২৫ মার্চ ছিল অনামিকার জন্মদিন। সেদিন একটি প্রাইভেট পার্টির ব্যবস্থা করেছিলেন অভিনেত্রী। আমন্ত্রিত ছিলেন ইন্ডাস্ট্রির অনেকেই। এসেছিলেন আদৃত ও সুপ্রিয়া। নিজেদের একটি ছবি অনামিকা শেয়ারে করেছিলেন ওয়ালে। সেখানে আদৃত, সুপ্রিয়া, অনামিকা ও অনামিকার প্রেমিক অভিনেতা উদয় প্রতাপ সিং।

বুধবার সকালে জন্মদিনের সেই ছবি শেয়ার করেছেন অনামিকা। এবং তাতেই স্পষ্ট হয়েছে অনেককিছু। অভিনেত্রীর পোস্টেই প্রকাশ্যে আদৃতের লেডি লাভের ছবি। তিনি দাঁড়িয়ে আদৃতের পাশেই অনামিকা পোস্ট করে লিখেছেন, “মাই এক্সটেন্ডেড ফ্যামিলি, থ্যাঙ্কস ফর মেকিং মাই বার্থ ডে সো স্পেশ্যাল”।

ছোট পর্দায় কাজ করার আগে আদৃত বড় পর্দায় কাজ করেছেন। রাজ চক্রবর্তীর প্রযোজনা সংস্থার তিনটি ছবি ‘নুর জাহান’, ‘প্রেম আমার টু’, ‘পরিণীতা’ ও দেবের প্রযোজনা সংস্থার একটি ছবি ‘পাসওয়ার্ড’-এ। ‘মিঠাই’ ধারাবাহিকের জনপ্রিয়তা তাঁকে আরও অনেকটা জনপ্রিয় করে তুলেছে। এবার নতুন ইনিংস শুরু করতে চলেছেন মিঠাইয়ের মুখ্য অভিনেতা।

আরও পড়ুন: মুম্বইতে হঠাৎই বন্ধুর সঙ্গে দেখা, পরমব্রতর এই বন্ধুকে চেনেন?

‘মিডলাইফ ক্রাইসিসের ফ্রাস্ট্রেশন’, রিমঝিমের কটাক্ষের উত্তরে মুখ খুললেন শ্রীলেখা