মুম্বইতে হঠাৎই বন্ধুর সঙ্গে দেখা, পরমব্রতর এই বন্ধুকে চেনেন?

Parambrata Chattopadhyay: সদ্য পরমব্রত ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন। সেখানে তাঁর সঙ্গে রয়েছেন পরিচালক প্রসিত রায়।

মুম্বইতে হঠাৎই বন্ধুর সঙ্গে দেখা, পরমব্রতর এই বন্ধুকে চেনেন?
পরমব্রত চট্টোপাধ্যায়।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 28, 2021 | 9:15 AM

কখনও টলিউড, কখনও বলিউড। কখনও কলকাতা, কখনও মুম্বই। কখনও ছবি, কখনও বা ওয়েব সিরিজ। ঠিক এই রুটিনে, এই ব্যস্ততাতেই দিন কাটছে অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়ের। ইদানিং মুম্বইতে অনেকটা সময় কাটাচ্ছেন শুটিংয়ে। কাজের মধ্যেই যদি হঠাৎ করেই পুরনো বন্ধুর সঙ্গে দেখা হয়ে যায়, নিঃসন্দেহে তা ভাল লাগার মুহূর্ত তৈরি করে। পরমব্রতও তার ব্যতিক্রম নন।

সদ্য পরমব্রত ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন। সেখানে তাঁর সঙ্গে রয়েছেন পরিচালক প্রসিত রায়। এর আগে অনুষ্কা শর্মার সঙ্গে তাঁর প্রোডাকশনের ছবি ‘পরী’তে কাজ করেছিলেন পরমব্রত। সে ছবির পরিচালক ছিলেন প্রসিত।

ছবির ক্যাপশনে পরমব্রত লিখেছেন, ‘এক সময়ের পরিচালক, আর সব সময়ের ভাল বন্ধু। দারুণ একটা সন্ধের জন্য ধন্যবাদ প্রসিত…।’

এই মুহূর্তে মুম্বইতেই রয়েছেন পরমব্রত। কীসের শুটিং করছেন, তা অবশ্য খোলসা করেননি। এমনকি প্রসিতের সঙ্গে পরবর্তী কোনও কাজ করছেন কি না, তাও স্পষ্ট নয়। হতে পারে, পরিচালকের সঙ্গে বন্ধুত্বের খাতিরেই এটা অভিনেতার সৌজন্য সাক্ষাৎকার। কিন্তু ফের যদি এই জুটি একসঙ্গে কাজ করেন, তা দর্শকের আগ্রহই তৈরি করবে।

View this post on Instagram

A post shared by Prosit (@prositroy)

শুধু অভিনয় নয়, পরিচালনার কাজ নিয়েও ব্যস্ত থাকেন পরমব্রত। প্রয়াত অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়কে নিয়ে অভিযান-এর শুটিং শেষ করেছেন। পোস্ট প্রোডাকশনের কাজ চলছে। এর মধ্যেই নাকি করণ জোহরের অফার ফিরিয়ে দিয়েছেন অভিনেতা। কারণ তাঁর করার মতো কিছু না থাকলে, সেই চরিত্র করতে রাজি হন না তিনি। কেরিয়ারের এতগুলো বছর পেরিয়ে এসে অনেক বেছে কাজ করছেন। এ সব মিলিয়ে ব্যস্ততায় কাটছে পরমব্রতর দৈনন্দিন।

আরও পড়ুন, ‘মিডলাইফ ক্রাইসিসের ফ্রাস্ট্রেশন’, রিমঝিমের কটাক্ষের উত্তরে মুখ খুললেন শ্রীলেখা