Tithi Basu Relation: কেন ক্রিকেটারের সঙ্গে প্রেম ভাঙল ঝিলিকের, সম্পর্কের গোপন কথা ফাঁস করলেন তিথি 

Tithi Bose : সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছিলেন তিনি প্রথম থেকেই। ছোট বয়স থেকেই তাঁকে নিয়ে নেটপাড়ায় চর্চা তুঙ্গে।

Tithi Basu Relation: কেন ক্রিকেটারের সঙ্গে প্রেম ভাঙল ঝিলিকের, সম্পর্কের গোপন কথা ফাঁস করলেন তিথি 
Follow Us:
| Edited By: | Updated on: Feb 07, 2023 | 2:28 PM

অভিনেত্রী তিথি বসু (Tithi Bose), ছোটবেলার অভিনয় জগতে হাতেখড়ি তাঁর। জনপ্রিয় মা ধারাবাহিক থেকেই দর্শকদের মনে জায়গা করে নিয়েছিলেন অভিনেত্রী তিথি বসু। তবে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছিলেন তিনি প্রথম থেকেই। ছোট বয়স থেকেই তাঁকে নিয়ে নেটপাড়ায় চর্চা তুঙ্গে। কখনও প্রশংসিত হয়েছে তাঁর অভিনয়, কখনও হতে হয়েছে ট্রোলের শিকার। এবার সোশ্যাল মিডিয়ায় উপস্থিত তিনি। খুলেছেন নিজের নতুন ইউটিউব চ্যালেন। দেড় মাস হল তাঁর সম্পর্কে বিচ্ছেদ হয়েছে। ইউটিউব চ্যানেলে এসে সেই প্রসঙ্গেও মুখ খুললেন তিনি। ২৪ ডিসেম্বর ছিল তিথির জন্মদিন। প্রেমিকার জন্মদিনে প্রেমিক দেবায়ুধ পাল এক ভালবাসা ভরা ছবি পোস্ট করেছিলেন সামাজিক মাধ্যমে। কিন্তু জন্মদিনের পরের দিনেই সম্পর্কে ইতি টানলেন ঝিলিক নিজেই।

জানিয়ে দিয়েছিলেন, তিনি আর দেবায়ুধ আর একসঙ্গে নেই। লেখেন, “আমি আর দেবাযুধ মিলে এই সম্পর্কটাকে আর না এগিয়ে নিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছি।” জানা যাচ্ছে, সম্পর্কের মধ্যে পরিবারের হস্তক্ষেপের কারণেই তা থেকেই সরে আসেন তিথি। জানান, ”কোনও সম্পর্কে যখন পরিবারের হস্তক্ষেপ বেড়ে যায়, তখনই সমস্যা। মা বাবারা সন্তানের ভাল চেয়ে হয়তো এগুলো করে থাকেন। হয়তো কোথাও গিয়ে আমরা একে অপরকে হারিয়ে ফেলেছিলাম। তবে এর দোষ আমি পরিবারকে দিতে চাই না।”

দেবায়ুধ ক্রিকেট খেলেন। এরই পাশাপাশি চাকরিও করেন তিনি। এর আগে প্রেমিকের জন্মদিনে তাঁকে নিয়ে এক আবেগঘন পোস্টও করেছিলেন তিনি। লিখেছিলেন, “শুভ জন্মদিন ভালবাসা। তোমাকেই চেয়েছিলাম। বদল চাইনা। তোমাকে বিয়ে করা আপাতত দ্বিতীয় চাওয়া আমার কাছে। কারণ, দেশের জন্য তুমি যখন খেলবে তখন গ্যালারিতে বসে তোমাকে উৎসাহ দেওয়াই হবে আমার প্রথম চাওয়া। তোমার ওই নীল জার্সি পরার অপেক্ষায় রয়েছি।” তবে তিথিকে নিয়ে সেটাই শেষ পোস্ট।