Urfi Javed: ‘এ কেমন পোশাক’, বিতর্কের কেন্দ্রে নাম লিখিয়ে আরও একবার ভাইরাল উরফি

Viral Video: উরফি জাভেদ, ঝড়ের গতিতে ভাইরাল হওয়া এই সেলেবের প্রতিটা পোস্টে কিছু না কিছু নতুন থাকে। সম্প্রতি একাধিক শো-তে উপস্থিত হতে দেখা যাচ্ছে ভাইরাল কুইন উরফি জাভেদকে।

Urfi Javed: 'এ কেমন পোশাক', বিতর্কের কেন্দ্রে নাম লিখিয়ে আরও একবার ভাইরাল উরফি
Follow Us:
| Edited By: | Updated on: Jun 08, 2023 | 5:56 PM

উরফি জাভেদ এখন যথেষ্ট জনপ্রিয়। গোটা দেশ তাঁকে এক কথায় ভাইরাল কুইন নামেই চেনেন। তাঁর ছকভাঙা পোশাক কখনও প্রশংসা কুড়োয়, কখনও আবার কটাক্ষের শিকার হতে হয় তাঁকে। তাই বলে এ কী কাণ্ড? আপাদমস্তক ঢেকে বাইরে বেরলেন উরফি! পোশাক দেখে রীতিমত সকলের চক্ষুচড়ক গাছ। বিশ্বাসই করতে পারছেন না নেটিজ়েনরা এটি উরফি জাভেদ। নেটিজেনদের প্রশ্ন, গোটা শরীর ঢেকে এ কেমন পোশাক! খোলা শুধু নাক, ঠোঁট ও চোখ। ক্যাপশনে লিখলেন মাস্ক অন। খোলামেলা পোশাক ট্রোল্ড হওয়া উরফি এবার ঢাকা পোশাকে বিতর্কের কেন্দ্রে নাম লেখালেন।

মুহূর্তে ভাইরাল হয় এই ভিডিয়ো। উরফি জাভেদ, ঝড়ের গতিতে ভাইরাল হওয়া এই সেলেবের প্রতিটা পোস্টে কিছু না কিছু নতুন থাকে। সম্প্রতি একাধিক শো-তে উপস্থিত হতে দেখা যাচ্ছে ভাইরাল কুইন উরফি জাভেদকে। তাঁর প্রতিটা লুকই রাতারাতি ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ার পাতায়। দীর্ঘ চর্চিত এই লুকে বারে বারে কটাক্ষের শিকার হলেও তিনি তাঁর যুক্তিতে স্পষ্ট, তাঁর যা ইচ্ছে তিনি তাই পরবেন। তার বাইরে কেউ তাঁকে কোনও উপদেশ দিলে শুনতে নারাজ উরফি জাভেদ। তবে স্পষ্ট কথা বরাবরই বলে থাকেন উরফি জাভেদ। বরাবরই তাঁর মন্তব্য উঠে আসতে দেখা যায় চর্চায়। ফ্যাশন স্টেটমেন্ট তিনি পাল্টে ফেলতে নারাজ। তা তিনি স্পষ্ট জানিয়ে দিতে দ্বিতীয়বার ভাবেন না।

বারে বারে সমালোচনার শিকারও হয়েছেন তিনি। কটাক্ষের শিকার হওয়াতে তাঁর কোনও আপত্তি নেই। তবে তাঁকে নিয়ে যদি কোনও মিথ্যে রটনা রয়ে যায়, তবে তিনি সেই প্রসঙ্গে মুখ খুলতে বিন্দুমাত্র সময় নেয় না। উরফি জাভেদ এবারও ঠিক তেমনটাই করলেন। তিনি জানেন তাঁর পোস্ট সামনে আসা মাত্রই তা নিয়ে রীতিমত ময়নাতদন্ত চলতে থাকে সোশ্যাল মিডিয়ায়। এবারও তার ব্যতিক্রম হল না।

View this post on Instagram

A post shared by Uorfi (@urf7i)