‘মনে হচ্ছে ঘাড়ের কাছে কে যেন পিন ফুটিয়ে দিয়েছে, এত ব্যথা…’

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: বিহঙ্গী বিশ্বাস

Updated on: Jun 08, 2021 | 3:12 PM

মঙ্গলবার বাড়ি থেকে শুট করে পাঠানোর কথা ছিল তাঁর। কিন্তু শরীর খারাপ থাকায় সে শিডিউলও গিয়েছেন ভেস্তে। যদিও টিকা নিয়ে খানিক স্বস্তি তাঁর।

'মনে হচ্ছে ঘাড়ের কাছে কে যেন পিন ফুটিয়ে দিয়েছে, এত ব্যথা...'
উষসী চক্রবর্তী।

জুনেই বিপত্তি জুন আন্টির! প্রতিষেধক নিতে গিয়ে যে এত ঝক্কি পোহাতে হবে তাঁকে তা হয়তো নিজেও ভাবেননি উষসী চক্রবর্তী। সারা গায়ে ব্যথা…সঙ্গে জ্বর। বিছানা থেকে ওঠবারও ক্ষমতা নেই।

সোমবারই করোনার টিকার প্রথম ডোজ নিয়েছেন তিনি। টিভিনাইন বাংলাকে তিনি বলেন, “উঠে বসার ক্ষমতা নেই। ভীষণ ব্যথা। ১০১-এ মতো জ্বর এসছিল। প্যারাসিটামল খেয়েছি। মনে হচ্ছে ঘাড়ের পিছনে কে যেন পিন ফুটিয়ে দিয়েছে। বাকি হাতে ব্যথার কথা না হয় বাদই দিলাম।” মঙ্গলবার বাড়ি থেকে শুট করে পাঠানোর কথা ছিল তাঁর। কিন্তু শরীর খারাপ থাকায় সে শিডিউলও গিয়েছেন ভেস্তে। যদিও টিকা নিয়ে খানিক স্বস্তি তাঁর। পার্শ্বপ্রতিক্রিয়া হচ্ছে ঠিকই, কিন্তু আখেরে যে তাঁরই লাভ সে কথাও বলেন অভিনেত্রী।

আরও পড়ুন- ‘জুন চলে গিয়ে শ্রীময়ীর জৌলুস ফিকে হয়নি, তবে কামব্যাকে ভীষণ খুশি’, শ্রীময়ীতে ফিরছেন ‘জুন আন্টি’

কিছুদিন আগেই দীর্ঘ দু’মাসের বিরতির পর আবারও ‘শ্রীময়ী’ ধারাবাহিকে ফেরত এসেছেন উষসী। কামব্যাক প্রসঙ্গে সে সময় টিভিনাইন বাংলাকে তিনি বলেছিলেন, “শ্রীময়ীর প্রত্যেককেই ভীষণ মিস করছিলাম। জুন আন্টি আমার কাছে এতটাই স্পেশাল যে যত দিন জুনের এই ট্র্যাকটা এক্সিস্ট করবে ততদিন অন্য কিছু শুরুও করতে চাইছি না আমি।” তাঁর ফিরে আসায় খুশি দর্শকমহলও। আপাতত, টিকার বিড়ম্বনা কাটয়ে দ্রুত শুটিং শুরু করার অপেক্ষায় জুন আন্টি।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla