‘জুন চলে গিয়ে শ্রীময়ীর জৌলুস ফিকে হয়নি, তবে কামব্যাকে ভীষণ খুশি’, শ্রীময়ীতে ফিরছেন ‘জুন আন্টি’

জেলবন্দী জুনের ট্র্যাক খানিক আবছা রেখেই ধারাবাহিকের মোড় ঘুরেছিল অন্যদিকে। সংযোজিত হয়েছিল নতুন চরিত্র। কিন্তু জুনে বুঁদ হয়ে থাকা নেটিজেন খুঁজে চলেছিলেন উষসীকেই। আর উষসী? আবার কামব্যাকে কেমন লাগছে তাঁর?

'জুন চলে গিয়ে শ্রীময়ীর জৌলুস ফিকে হয়নি, তবে কামব্যাকে ভীষণ খুশি', শ্রীময়ীতে ফিরছেন 'জুন আন্টি'
ধারাবাহিকে 'জুন আন্টি'
Follow Us:
| Updated on: May 19, 2021 | 4:15 PM

‘অবশেষে তিনি এলেন ফিরিয়া…’

তিনি অর্থাৎ জুন আন্টি। দু’মাসে লম্বা ব্রেকের পর আবারও ‘শ্রীময়ী’ ধারাবাহিকে স্বমহিমায় ফিরতে চলেছেন উষসী চক্রবর্তী। খবর প্রকাশ্যে আসতেই উত্তেজনা ভক্তমহলে। লকডাউনের আগেই বেশ কয়েকদিন শুটও নাকি সেরে ফেলেছেন উষসী। যদিও আপাতত টলিপাড়ায় তালা।

জেলবন্দী জুনের ট্র্যাক খানিক আবছা রেখেই ধারাবাহিকের মোড় ঘুরেছিল অন্যদিকে। সংযোজিত হয়েছিল নতুন চরিত্র। কিন্তু জুনে বুঁদ হয়ে থাকা নেটিজেন খুঁজে চলেছিলেন উষসীকেই। আর উষসী? আবার কামব্যাকে কেমন লাগছে তাঁর? টিভিনাইন বাংলা যোগাযোগ করেছিল অভিনেত্রীর সঙ্গে। তাঁর কথায়, “শ্রীময়ীর প্রত্যেককেই ভীষণ মিস করছিলাম। জুন আন্টি আমার কাছে এতটাই স্পেশাল যে যত দিন জুনের এই ট্র্যাকটা এক্সিস্ট করবে ততদিন অন্য কিছু শুরুও করতে চাইছি না আমি।” অফার এসেছে তাঁর মানে? “হ্যাঁ, টেলিভিশনের অফার এসেছে। কিন্তু আমার কাছে এই মুহূর্তে ওই চরিত্রটিই এগিয়ে থাকবে।” তবে ধারাবাহিকের কাজের পাশাপাশি ওটিটির কিছু কাজ তিনি করবেন বলে জানিয়েছেন।

দু’মাসের হঠাৎ ব্রেক। কী করলেন অভিনেত্রী? ঠিক ছিল দার্জিলিং যাবেন। কিন্তু করোনা বাড়বাড়ন্তে তা হয়নি। যার সঙ্গে যাওয়ার কথা ছিল তিনিও করোনায় আক্রান্ত হন। উষসীর কথায়, “প্রথম মাসটা বেশ রিল্যাক্স মোডেই ছিলাম। দ্বিতীয় মাসে আমার পরিবারেও করোনার হানা। কোভিড সংক্রান্ত মৃত্যুও দেখতে হয়েছে। হাসপাতাল-শ্মশান…মানসিক ভাবে বিপর্যস্ত হয়ে পড়েছিলাম।”

ধারাবাহিকে দু’মাস না থেকে আবারও ফেরত আসা ঠিক কতটা চ্যালেঞ্জিং? মাঝের সময়গুলো কোথাও গিয়ে অনিশ্চয়তা কাজ করেছে একবারের জন্যেও? উষসীর সাফ উত্তর, “আমি দর্শকের বিচারে এবং অবশ্যই লীনাদির (লীনা গঙ্গোপাধ্যায়) স্ক্রিপ্টের জোরে সেরা ভিলেন হিসেবে বিবেচিত হয়েছি। তা আমার কাছে অমূল্য নিঃসন্দেহে। কিন্তু শ্রীময়ীতো জুন আন্টি নির্ভর ধারাবাহিক নয়, মামনিদি (ইন্দ্রাণী হালদার), টোটাদা, সুদীপদা রয়েছে…এমন নয় যে জুন চলে গিয়ে শ্রীময়ী জৌলুস ফিকে হয়ে গিয়েছিল…। আর অনিশ্চয়তার কথা বললে বলতে হয়, আমি তো খুব প্যাশন নিয়ে কাজটা করি, তাই এত কিছু সত্যিই ভাবি না…”।

আরও পড়ুন- : রেটিং নেমে তলানিতে, ‘প্রেম রতন…’, ‘টিউবলাইট’এর থেকেও খারাপ নম্বর ভাইজানের!

তবে জুনের এই হঠাৎ ‘হারিয়ে যাওয়া’ দর্শকমনে যে খানিক হলেও প্রভাব বিস্তার করেছিল তা প্রমাণ করে বিগত বেশ কিছু সপ্তাহের টিআরপি। সোশ্যাল মিডিয়াতেও জুনের জন্য হাহাকার লক্ষিত হচ্ছিল কমেন্ট বক্সে। কেউ কেউ তো আবার ‘অসহায়’ জুনকে কারাবাস করতে দেখে ফেসবুক ভরিয়ে ফেলেছিলেন কান্নাভেজা পোস্টে…

প্রশ্ন হল, শ্রীময়ীতে জুনের ফিরে আসা কি ধারাবাহিকের সময়কাল এগিয়ে নিয়ে যাবে আরও কয়েক বছর? নাকি জুনের প্রত্যাবর্তনের সঙ্গে সঙ্গে হবে তাঁর আচরণগত পরিবর্তনও। সে বিষয়ে কিছু বলতে চাননি উষসী। ‘জুন আন্টি’র যে জীবনজুড়ে ‘সাসপেন্স’…।