ইন্ডিয়ান আইডল-এ আর ফিরবেন না, কারণ প্রকাশ্যে জানালেন বিশাল

কেন ফিরবেন না বিশাল? চলতি বিতর্কই কি তাঁর না ফেরার কারণ?

ইন্ডিয়ান আইডল-এ আর ফিরবেন না, কারণ প্রকাশ্যে জানালেন বিশাল
বিশাল দাদলানি।
Follow Us:
| Updated on: Jun 02, 2021 | 5:24 PM

ইন্ডিয়ান আইডল ১২ এখন সংবাদ শিরোনামে। গত কয়েকদিন ধরেই এই রিয়ালিটি শো বিতর্কের কেন্দ্রে। সেই আবহেই এ বার এই শোয়ে আর না ফেরার কথা প্রকাশ করলেন অন্যতম বিচারক কম্পোজার বিশাল দাদলানি (Vishal Dadlani)।

করোনার দ্বিতীয় ঢেউ আসার পরই শো থেকে বিরতি নিয়েছিলেন বিশাল। তাঁর জায়গায় কিছুদিনের জন্য অনু মালিককে নিয়ে আসেন নির্মাতারা। কিন্তু এখন শোনা যাচ্ছে, বিশাল আর ফিরবেন না। তাঁর জায়গায় পাকাপাকি ভাবে বিচারকের দায়িত্ব সামলাবেন অনু।

কেন ফিরবেন না বিশাল? চলতি বিতর্কই কি তাঁর না ফেরার কারণ?

ইন্ডাস্ট্রি সূত্রে খবর, বিশাল এখন তাঁর বাবা-মাকে সঙ্গে নিয়ে থাকেন। প্যানডেমিকের কারণে তাঁদের স্বাস্থ্যের বিষয়ে অনেক বেশি উদ্বিগ্ন বিশাল। সে কারণেই এই মুহূর্তে সব রকম শুটিং বন্ধ রেখেছেন।

এ প্রসঙ্গে চলতি সিজনের সঞ্চালক আদিত্য নারায়ণ সাংবাদিকদের বলেন, “গত বছর লোনাভেলায় শিফট করেছে বিশাল। এখন বাবা-মাকে সঙ্গে নিয়েই থাকে। লোনাভেলা থেকে দমনে শুটিংয়ের জন্য ড্রাইভ করে আসা, ফের ফিরে যাওয়া এই পরিস্থিতিতে ওর পক্ষে সম্ভব নয়। বাবা, মা রয়েছেন বলে অতি সতর্ক ও। বাবা-মায়ের স্বাস্থ্যের কথা ভেবেই বাড়ি থেকে বেরচ্ছে না। আমি ওকে সম্পূর্ণ সমর্থন করছি। এই পরিস্থিতিতে কেউ যদি কনফিডেন্ট না হন, তা হলে বাড়ি থেকে না বেরনোই ভাল।”

যদিও বিশালের এই সিদ্ধান্ত নিয়ে নানা রকম জল্পনা চলছে ইন্ডাস্ট্রিতে। অনেকেই মনে করছেন, প্রাথমিক ভাবে প্যানডেমিকের কারণে বিশাল এই সিদ্ধান্ত নিলেও গত কয়েকদিনের বিতর্কের কারণেই নাকি তিনি এই সিদ্ধান্ত পুনর্বিবেচনা করলেন না। যদিও সে বিষয় মুখ খোলেননি বিশাল।

আরও পড়ুন, ইন্ডিয়ান আইডল বিতর্কে অমিতের সমর্থনে বিস্ফোরক মন্তব্য সোনুর