Tollywood Gossips: ‘প্রসেনজিৎ কেবল আমার হিরো নন…’ অকপট স্বীকারোক্তি রচনা বন্দ্যোপাধ্যায়ের

Prosenjit-Rachana: ভিডিয়োতে কী বক্তব্য প্রসেনজিতের দেখুন। ভিডিয়ো শেয়ার করে রচনাই বা কী বলেছেন?

Tollywood Gossips: 'প্রসেনজিৎ কেবল আমার হিরো নন...' অকপট স্বীকারোক্তি রচনা বন্দ্যোপাধ্যায়ের
রচনা বন্দ্যোপাধ্যায় ও প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 11, 2022 | 8:06 AM

৩৫-৪০টি বাংলা ছবিতে একসঙ্গে কাজ করেছেন রচনা বন্দ্যোপাধ্যায়। টলিপাড়ার অন্যতম হিট জুটি রচনা ও প্রসেনজিৎ। বহু বছর তাঁর একসঙ্গে কোনও কাজ করেননি। ১১ বছর পর ফের দেখা যাবে তাঁদের। ১৪ জুন ‘দিদি নম্বর ওয়ান’-এ একটি এপিসোড সম্প্রচারিত হবে। যে এপিসোডে পুরোটাই থাকবেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। কিন্তু রচনার হাত ধরে হঠাৎ টেলিভিশনের পর্দায় প্রত্যাবর্তন কেন বুম্বাদার? আসলে ১৭ জুন মুক্তি পেতে চলেছে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও দিতিপ্রিয়া রায় অভিনীত ছবি ‘আয় খুকু আয়’। সেই ছবিতে প্রসেনজিৎকে দেখা যাবে দিতিপ্রিয়ার বাবার চরিত্রে। বাবা-মেয়ের গল্প। সেই ছবির প্রচার করতেই রচনার জনপ্রিয় শো ‘দিদি নম্বর ওয়ান’-এ একটি প্রসেনজিৎ-স্পেশ্যাল এপিসোড শুট হয়ে গেল সম্প্রতি। ভিডিয়ো শেয়ার করেছেন রচনা। সেই ভিডিয়োতে কী বক্তব্য প্রসেনজিতের দেখুন। ভিডিয়ো শেয়ার করে রচনাই বা কী বলেছেন?

ভিডিয়োতে দেখা যাচ্ছে প্রসেনজিৎ বলছেন, “আমার ভীষণ ভাল লাগছে। রচনার সঙ্গে আমার ৩৫শের বেশি ছবিতে কাজ করা হয়ে গিয়েছে। এই স্টেজে দাঁড়িয়ে অন্যরকম মজা পাচ্ছি। একই সঙ্গে আমার ছবিও মুক্তি পাচ্ছে—’আয় খুকু আয়’। এই এপিসোডটি আপনারা দেখতে পাবেন ১৪ জুন। আর আমার ছবি মুক্তি পাচ্ছে ১৭ জুন।”

ভিডিয়োটি শেয়ার করে অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায় ক্যাপশনে লিখেছেন, “কেবল আমার হিরো নয়। আমাদের সম্পর্ক ও বন্ড অনেক বছরের। আমার বন্ধু ও আমার গাউড। অনেক ভালবাসা ও সম্মান।”

‘আয় খুকু আয়’ ছবিতে নিজের লুক নিয়ে ফের এক্সপেরিমেন্ট করেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। সেই ছবির প্রচারে নিজে ইদানিং ব্যস্ত রেখেছেন।