Ditipriya Roy Secret: উপার্জনের টাকা নিয়ে কী করেন দিতিপ্রিয়া? মায়ের অভিযোগে দিলেন জবাব

Unknown Secret: মেয়ে বাড়িতে কেমন? পর্দায় তো বেশ প্রাণ খোলা তিনি। ছোট থেকেই নাকি তিনি খুব চুপচাপ? 

Ditipriya Roy Secret: উপার্জনের টাকা নিয়ে কী করেন দিতিপ্রিয়া? মায়ের অভিযোগে দিলেন জবাব
Follow Us:
| Edited By: | Updated on: Apr 25, 2023 | 4:17 PM

ছোট থেকেই লাইট-ক্যামেরা-অ্যাকশনে অভ্যস্থ অভিনেত্রী দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy)। তাঁর অনবদ্য অভিনয় দক্ষতাতে বারে বারে দর্শকেরা মুগ্ধ হয়েছেন। ফলে খুব কম বয়সেই লাইম লাইটে চলে আসেন দিতিপ্রিয়া। জনপ্রিয় ধারাবাহিক, রানি রাসমণিতে তাক লাগান অভিনয় করে সকলের মন জয় করেছিলেন তিনি। একের পর এক ভাল চরিত্রে অভিনয় করে এখন টলিপাড়ায় তাঁর দর তুঙ্গে। ছোট থেকে নিজের সেই আয়ের টাকা নিজেই যত্নে রাখেন দিতিপ্রিয়া। খরুচে স্বভাবের নন তিনি। সম্প্রতি তাঁর মায়ের সঙ্গে দিদি নম্বর ১-এর সেটে উপস্থিত হয়েছিলেন তিনি। সেখানেই শো-এর সঞ্চালক রচনা বন্দ্যোপাধ্যায় দিতিপ্রিয়ার মায়ের কাছে জানতে চেয়েছিলেন, “মেয়ে বাড়িতে কেমন? পর্দায় তো বেশ প্রাণ খোলা তিনি। ছোট থেকেই নাকি তিনি খুব চপচাপ?”

মেয়েকে নিয়ে খুব বেশি কিছু না বললেও দিতিপ্রিয়ার মা বলেন, নিজের টাকায় কাউকে হাত দিতে দেন না দিতিপ্রিয়া। টাকা তোলা যাবে না। সব জমছে ব্যাঙ্কে। দিতিপ্রিয়ার কথায়, জমানো বিষয়টা নয়, তিনি অপচয় করতে পছন্দ করেন না। যা আছে তা দিয়ে যদি হয়ে যায় তাঁর, তবে অতিরিক্তর প্রয়োজন কি। একটা জামায় হয়ে গেলে পাঁচটা জামা কেনার বিষয় আপত্তি রয়েছে তাঁর। এই চিন্তাভাবনার কারণ জানতে চাওয়ায় অবশেষে মুখ খোলেন দিতিপ্রিয়া।

তাঁর কথায়, লকডাউনে তিনি দেখেছেন, চারিদিকে অর্থের ঠিক কতটা কষ্ট। সেই কারণেই তিনি টাকা সঞ্চয় করতে পছন্দ করেন। মানুষের সাহায্যে এগিয়ে যেতে পছন্দ করেন। বিশেষ করে তিনি প্রাণীদের খাতে বিভিন্ন সংস্থায় অর্থ সাহায্য করে থাকেন। বন্ধু-পরিচিতদের পাশে দাঁড়ান। তবে অপচয় তিনি করেন না। দিতিপ্রিয়ার এই উত্তর শুনে প্রশংসায় পঞ্চমুখ রচনা বন্দ্যোপাধ্যায়। ভাবনা এমনই হওয়া উচিত বলেই মন্তব্য করেন অভিনেত্রী।