‘দ্য ইংলিশ’ ওয়েব সিরিজে এবার মুখ্য চরিত্রে দেখা যাবে এমিলি ব্লান্টকে

খুব বেশি ওয়েব সিরিজে অভিনয় করেননি এমিলি। এটি তাঁর দ্বিতীয় ওয়েব সিরিজ। ‘দ্য ইংলিশ’ লিখেছেন এবং পরিচালনা করছেন হুগো ব্লিক।

‘দ্য ইংলিশ’ ওয়েব সিরিজে এবার মুখ্য চরিত্রে দেখা যাবে এমিলি ব্লান্টকে
এমিলি ব্লান্ট
Follow Us:
| Updated on: May 13, 2021 | 6:53 PM

এমিলি ব্লান্ট। হলিউডের সুপারস্টার। ফের তিনি অভিনয় করছেন ওয়েব সিরিজে। একেবারে মুখ্য ভূমিকায়। বিবিসি এবং অ্যামাজনে দেখানো হবে তাঁর নতুন ওয়েব সিরিজ ‘দ্য ইংলিশ’। খুব বেশি ওয়েব সিরিজে অভিনয় করেননি এমিলি। এটি তাঁর দ্বিতীয় ওয়েব সিরিজ। এর আগে আগের বছর তিনি ‘সাম গুড নিউজ’ ওয়েব সিরিজে অভিনয় করেছিলেন।

View this post on Instagram

A post shared by Emily Blunt (@_emily_blunt_)

‘দ্য ইংলিশ’ লিখেছেন এবং পরিচালনা করছেন হুগো ব্লিক। গোটা ওয়েব সিরিজের প্রেক্ষাপট ১৮৯০ সালের মধ্য আমেরিকার একটা জায়গা। কর্ণেলিয়া লকি নামে এক মহিলা মধ্য আমেরিকার একটা জায়গায় আসেন তাঁর ছেলের মৃত্যুর প্রতিশোধ নিতে। এই নিয়েই সিরিজের গল্প এগোয়। গোটা সিরিজটি শুট হবে স্পেনে। কর্ণেলিয়া লকির ভূমিকায় অভিনয় করছেন এমিলি। এছাড়া এই সিরিজে অভিনয় করছেন চাস্কে স্পেনসার, টম হুগস, স্টিফেন রিয়া, টবি জোন্স, সুলে রিমি এবং আরও অনেকে। চাস্কে স্পেনসার ‘টয়লাইট’ ছবিতে অভিনয় করে যথেষ্ট সাড়া ফেলেছিলেন।

আরও পড়ুন:নেটফ্লিক্সে নতুন শো নিয়ে আসছেন আদিত্য রায় কাপুর

‘দ্য ইংলিশ’ প্রযোজনা করছে ড্রামা রিপাবলিক। সহ প্রযোজনায় গ্রেগ ব্রেনম্যান। সিরিজে কার্যনির্বাহী প্রযোজক হিসাবে কাজ করছেন এমিলি এবং ব্লিক। এই সিরিজটি ইউরোপে বিবিসি ওয়ানে এবং আমেরিকা, অস্ট্রেলিয়া, কানাডা,নিউজিল্যান্ডে অ্যামাজনে দেখা যাবে।এমিলির দুটো ছবি ‘আ কোয়াইট প্লেস’ এবং ‘জঙ্গল ক্রুস’ মুক্তির অপেক্ষায়।