৬ বছরের ছোট বিরসার সঙ্গে প্রেম শুরু পৌষমেলায়, বিদীপ্তার আজও মনে আছে পুঙ্খানুপুঙ্খ

Bidipta Chakraborty: সময়ের স্রোতে সম্পর্কের সমীকরণ পাল্টায়। স্বামীর সঙ্গে ছাড়াছাড়ি হয় বিদীপ্তার। প্রেমিকার সঙ্গে ব্রেকআপ ঘটে বিরসার। তারপর শান্তিনিকেতনের পৌষ মেলায় দেখা ভগ্ন হৃদয়ের দুটি মানুষের। চারদিকে তখন কেবলই বসন্ত।

৬ বছরের ছোট বিরসার সঙ্গে প্রেম শুরু পৌষমেলায়, বিদীপ্তার আজও মনে আছে পুঙ্খানুপুঙ্খ
বিরসা-বিদীপ্তা।
Follow Us:
| Updated on: Jul 11, 2024 | 11:44 AM

স্বামী বিরসা দাশগুপ্তর চেয়ে ৬ বছরের বড় অভিনেত্রী বিদীপ্তা দাশগুপ্ত। বিরসার পরিবারের সঙ্গে শুরু ছোট থেকেই ভাল সম্পর্ক বিদীপ্তার। সেই সময় বিরসার গাল ধরে টিপে দিতেন বিদীপ্তা। পরবর্তীতে বিরসার জীবন এগিয়ে যায় নিজ গতিতে। বিদীপ্তাও অন্যত্র বিয়ে করে সংসারী হন। সময়ের স্রোতে সম্পর্কের সমীকরণ পাল্টায়। স্বামীর সঙ্গে ছাড়াছাড়ি হয় বিদীপ্তার। প্রেমিকার সঙ্গে ব্রেকআপ ঘটে বিরসার। তারপর শান্তিনিকেতনের পৌষ মেলায় দেখা ভগ্ন হৃদয়ের দুটি মানুষের। চারদিকে তখন কেবলই বসন্ত।

বিষয়টি ‘নিবেদিতা অনলাইন’ ইউটিউব চ্যানেলকে জানিয়েছিলেন বিদীপ্তা স্বয়ং। শান্তিনিকেতনের পৌষ মেলায় কন্যাকে নিয়ে একান্ত সময় কাটাতে গিয়েছিলেন বিদীপ্তা। বিরসার পরিবারের সঙ্গে গল্পও করেছিলেন। সেখানেই ফের দেখা হয় বিরসার সঙ্গে। ছেলেবেলার স্মৃতি ফিরে আসে লহমায়। সেই সময় বিরসারও প্রেমিকা বিচ্ছেদ ঘটেছে। তাঁরও মন কেমন। দুই ভগ্ন হৃদয়ের মানুষের গল্প শুরু হয় পৌষ মেলার ভিড়ে। হারিয়ে গেলেন বিদীপ্তা-বিরসা। হাত ধরে ঘুরলেন অনেকটা সময়। ঠিক যেন স্বপ্নের মতো! আজও ভুলতে পারেন না বিদীপ্ত।

বিদীপ্তা বলেছেন, “সেই আমাদের প্রথম একে-অপরের প্রতি দুর্বলতার প্রথম ধাপ। আমার হাতটা শক্ত করে ধরেছিল বিরসা। সেই হাত আজ পর্যন্ত ছাড়েনি ও।” পরবর্তীকালে বিয়ে করেন বিদীপ্তা-বিরসা। তাঁদের কন্যাসন্তানের জন্ম হয়। দুই কন্যাকে নিয়ে সুখে সংসার করছেন শিল্পী দম্পতি।

এই খবরটিও পড়ুন