স্ট্রাগল করেননি আমির-পুত্র জুনায়েদ, স্টার কিডের কথা ফের উস্কে দিল নেপোটিজ়ম প্রসঙ্গ!

Aamir Khan-Junaid Khan: তারকা-সন্তানদের সবকিছু সাজিয়ে দেওয়া হয় সুসজ্জিত প্ল্যাটারে। তাঁদের ছবিতে কাজ পেতে মোটে সমস্যা হয় না। এমন এক ধারণা আছে অনেকের। কিন্তু এক সাক্ষাৎকারে এ কী বললেন আমির পুত্র জুনায়েদ খান?

স্ট্রাগল করেননি আমির-পুত্র জুনায়েদ, স্টার কিডের কথা ফের উস্কে দিল নেপোটিজ়ম প্রসঙ্গ!
জুনায়েদ খান এবং আমির খান।
Follow Us:
| Updated on: Jul 10, 2024 | 5:02 PM

সদ্য মুক্তি পেয়েছে আমির খানের পুত্র জুনায়েদ খানের প্রথম অভিনীত ছবি ‘মহারাজ’। তাঁর অভিনয় সমাদৃত হচ্ছে সর্বত্র। সমালোচকেরা মুগ্ধ। ছবির প্রচারে জুনায়েদ তাঁর কেরিয়ার সম্পর্কে বেশকিছু কথা বলেছেন। এবং তিনি যা বলেছেন, তা শুনে অনেকেরই মনে হচ্ছে তারকা-সন্তানদের জীবন সত্যিই খুব সুখকর। তাঁদের মুখের সামনে সুযোগের থালা (প্ল্যাটার) সত্যিই তুলে ধরা হয়। এমন কী বলেছেন জুনায়েদ?

মুম্বইয়ে অভিনয়ে কেরিয়ার গড়তে চাইলে সেখানে গিয়েই স্ট্রাগল করতে হয়। মিঠুন চক্রবর্তী থেকে শুরু করে শাহরুখ খান, ইন্ডাস্ট্রির আউটসাইডাররা প্রত্যেকেই প্রচুর পরিশ্রম করে সাফল্যের সিংহাসনে বসেছেন। রেলস্টেশনে থেকেছেন, ছোট কামড়ায় অনেক কম ভাড়ায় কোনও মতে খুঁজে নিয়েছেন মাথা গোঁজার ঠাঁই। তাঁদের প্রত্যেকেরই ‘স্টোরি’ আছে। কিন্তু তারকাসন্তানদের ক্ষেত্রে বিষয়টা এক্কেবারে উল্টো। শাহরুখের পুত্র আরিয়ান কিংবা মিঠুন-পুত্র মিমোকে কখনওই এই স্ট্রাগল করতে হবে না। করতে হয়নি জুনায়েদকে। সেই কথাই তিনি ব্যক্ত করেছেন তাঁর প্রথম ছবি ‘মহারাজ’-এর প্রচার পর্বে।

এই খবরটিও পড়ুন

তিনি বলেছেন, “আমাকে তেমনভাবে স্ট্রাগলই করতে হয়নি। আমি থিয়েটার করেছি অনেক ছোট বয়স থেকে। আমাকে বাড়ি ভাড়া করতে হয়নি। না খেয়ে থাকতে হয়নি।”