জন্মদিনের আগে সইফকে বাড়ি থেকে বের করে দিয়েছিলেন অমৃতা, সারাকে বলেন করণ

Saif-Amrita Secrets: সইফরা এক আধুনিক পরিবারের সদস্য। পরিবারে খোলামেলাভাবে সম্পর্কের কথা আলোচনা করা হয়। সইফের সঙ্গে অমৃতার ছাড়াছাড়ির পরও সারা-ইব্রাহিমের আনায়াস যাতায়াত আছে পরিবারে। সইফের দ্বিতীয় স্ত্রী করিনা কাপুর খানের সঙ্গেও তাঁদের সুসম্পর্ক রয়েছে। সকলে মিলেমিশেই থাকেন পরিবারে।

জন্মদিনের আগে সইফকে বাড়ি থেকে বের করে দিয়েছিলেন অমৃতা, সারাকে বলেন করণ
সইফ-অমৃতা।
Follow Us:
| Updated on: Jul 25, 2024 | 5:04 PM

“সইফ আলি খান আমার লাকি ম্যাসকট,” সোজাসাপ্টা কথাটা বলেই ফেলেছিলেন পরিচালক-প্রযোজক করণ জোহর। মেয়ে সারা আলি খানের সঙ্গে ‘কফি উইথ করণ’-এ গিয়েছিলেন সইফ। সেখানে সইফ-কন্যা সারাকে কথাটা বলেছিলেন করণ। তিনি বলেছিলেন, “সেদিনটা ২০০৪ সালের ১৬ অগস্ট। তোমার বাবার জন্মদিন ছিল সেদিন। ঠিক তাঁর আগেরদিন তোমার মা অমৃতা সিং বাবাকে বাড়ি থেকে বের করে দিয়েছিলেন।”

মেয়ে সারাকে এমনই একটি কথা বলছেন করণ, তা দেখে খানিকটা ক্ষুব্ধ হয়েছিলেন সইফ। তিনি বলেই ফেলেছেন, “এর জন্য আমি তোমাকে মেরেই ফেলব।”

সইফরা এক আধুনিক পরিবারের সদস্য। পরিবারে খোলামেলাভাবে সম্পর্কের কথা আলোচনা করা হয়। সইফের সঙ্গে অমৃতার ছাড়াছাড়ির পরও সারা-ইব্রাহিমের আনায়াস যাতায়াত আছে পরিবারে। সইফের দ্বিতীয় স্ত্রী করিনা কাপুর খানের সঙ্গেও তাঁদের সুসম্পর্ক রয়েছে। সকলে মিলেমিশেই থাকেন পরিবারে।