‘আমরা অযোগ্য জুটি’, ঋতুপর্ণাকে নিয়ে এ কেমন পোস্ট প্রসেনজিতের?

Prosenjit-Rituparna Relationship: ঋতুপর্ণা সেনগুপ্তর সঙ্গে কেরিয়ারে একসঙ্গে ৫০টি ছবিতে অভিনয় করার পর এ কী বললেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। নিজেদের অযোগ্য জুটি হিসেবে দাগিয়ে গিলেন সটান। তাও আবার কথাখানি প্রসেনজিৎ বড়-বড় করে লিখলেন ফেসবুক এবং অন্যান্য সোশ্যাল মিডিয়ার পাতায়। এ কী লিখলেন প্রসেনজিৎ?

'আমরা অযোগ্য জুটি', ঋতুপর্ণাকে নিয়ে এ কেমন পোস্ট প্রসেনজিতের?
প্রসেনজিৎ-ঋতুপর্ণা।
Follow Us:
| Updated on: May 20, 2024 | 10:55 PM

“আমরা আপনাদের ‘অযোগ্য’ জুটি”, এমন একটি কথা নিজের সোশ্যাল মিডিয়াতে লিখেছেন বাংলা ছবির অন্যতম গুরুত্বপূর্ণ সুপারস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। তাঁর সঙ্গে অগুনতি ছবিতে নায়িকা হিসেবে অভিনয় করেছেন টলি-কুইন ঋতুপর্ণা সেনগুপ্ত। ৫০টি ছবি হয়ে গিয়েছে ঋতুপর্ণা-প্রসেনজিতের। তা সত্ত্বেও নিজেদের কেন ‘অযোগ্য’ বললেন প্রসেনজিৎ? জানতে চান?

পরিচালক-অভিনেতা কৌশিক গঙ্গোপাধ্যায়ের ছবি ‘অযোগ্য’তে অভিনয় করেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং ঋতুপর্ণা সেনগুপ্ত। ছবিতে তাঁদের দেখা যাবে প্রসেন এবং পর্ণার চরিত্রে। রয়েছেন অভিনেতা শিলাজিৎ মজুমদারও। শিলাজিতের চরিত্রের নাম রক্তিম। সম্প্রতি মুক্তি পেয়েছে ছবির ট্রেলারও। ঋতুপর্ণার সঙ্গে তাঁর ৫০তম ছবিটি দারুণভাবে উদযাপন করছেন প্রসেনজিৎ। এটি তাঁদেরকে কেরিয়ারের একটি মাইলফলকও বলা যেতে পারে। জুটি হিসেবে একসঙ্গে ৫০টি ছবি দর্শকে উপহার দিতে চলেছেন এই জুটি।

এই খবরটিও পড়ুন

প্রসেনজিৎ চাইছেন, একটু অন্যভাবে ছবির প্রচার করতে। তাই নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে ঋতুপর্ণার সঙ্গে তাঁর বেশকিছু স্টিল ফটোগ্রাফ শেয়ারও করেছেন। এবং তাতে সুপার-তারকা লিখেছেন, আমরা আপনাদের ‘অযোগ্য’ জুটি। আসছি ৭ জুন আমাদের ৫০ নম্বর সিনেমা নিয়ে, আপনাদের কাছের সিনেমাহলে। দেখা হচ্ছে।”