৩৪৫ কোটির শাড়ি? ২৪ ক্যারেট সোনার কাজ! বউমা রাধিকাকে সোনায় মোড়ালেন নীতা…

Radhika Merchant: সোশ্যাল মিডিয়ায় রাধিকার একটি শাড়ি ভাইরাল হয়েছে। গোটা শাড়িতে নাকি সোনা দিয়ে কাজ করা। স্লিভলেস ব্লাউজ দিয়ে সেই শাড়ি পরেছেন রাধিকা। জানা যাচ্ছে, বউমাকে সেই শাড়ি নাকি উপহার দিয়েছেন তাঁর শাশুড়ি মা, আম্বানি সম্রাজ্ঞী নীতা আম্বানি। শাড়ির দাম শুনে চোখ কপালে উঠছে সকলের।

৩৪৫ কোটির শাড়ি? ২৪ ক্যারেট সোনার কাজ! বউমা রাধিকাকে সোনায় মোড়ালেন নীতা...
রাধিকা মার্চেন্ট।
Follow Us:
| Updated on: Jun 17, 2024 | 11:43 AM

ব্যবসায়ী পরিবারের মেয়ে রাধিকা মার্চেন্ট বিয়ে করছেন ভারতবর্ষের অন্যতম ধনী ব্যবসায়ী পরিবারে। মুকেশ আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানির সঙ্গে তাঁর শুভবিবাহ সম্পন্ন হতে চলেছে ১২ জুলাই, ২০২৪। কিছুদিন আগেই প্রাক বিবাহ অনুষ্ঠান পালিত হয়েছে ভারতের রাজ্য গুজরাতের জামনগরে। বিপুল খরচ হয়েছে সেই বিয়েতে। দেশ-বিদেশ মিলিয়ে ৮০০জন বরেণ্য ব্যক্তিদের আমন্ত্রণ জানানো হয়েছিল এবং প্রত্যেকেই হাজির হয়েছিলেন অনন্ত-রাধিকার প্রাক বিয়ের অনুষ্ঠানে। বিয়ে আসন্ন। তাঁর আগেই অবিশ্বাস্য তথ্য সামনে এসেছে। সোশ্যাল মিডিয়ায় রাধিকার একটি শাড়ি ভাইরাল হয়েছে। গোটা শাড়িতে নাকি সোনা দিয়ে কাজ করা। স্লিভলেস ব্লাউজ দিয়ে সেই শাড়ি পরেছেন রাধিকা। জানা যাচ্ছে, বউমাকে সেই শাড়ি নাকি উপহার দিয়েছেন তাঁর শাশুড়ি মা, আম্বানি সম্রাজ্ঞী নীতা আম্বানি। শাড়ির দাম শুনলে চোখ কপালে উঠবে সকলের।

যে শাড়ি নীতা আম্বানি উপহার দিয়েছেন তাঁর বউমা রাধিকা মার্চেন্টকে ৩৪৫ কোটি টাকা (সত্যতা যাচাই করেনি টিভি নাইন বাংলা ডিজিটাল)। শাড়িতে খচিত ২৪ ক্যারেট সোনা। সেকুইনের মতো কাজ করা গোটা শাড়িতে। চোখ ধাঁধিয়ে যেতে পারে দেখলে।

রইল ছবি: