ব্রেকআপের পরেও প্রাক্তন দীপিকা রেখে দেন ‘RK’ ট্যাটু, রণবীরের প্রতিক্রিয়া অবাক করা

Ranbir Kapoor-Deepika Padukone: রণবীরকে ভালবেসে তাঁর নামে ঘাড়ে উল্কি আঁকিয়েছিলেন দীপিকা। সেই ট্যাটুতে ছিল রণবীরের নামের আদ্যক্ষর--'RK'। ব্রেকআপের পরও সেই ট্যাটু রেখে দিয়েছিলেন দীপিকা। 'কফি উইথ করণ'-এ রণবীরকে তা নিয়ে সরাসরি প্রশ্ন করেছিলেন শো হোস্ট পরিচালক-প্রযোজক করণ জোহর।

ব্রেকআপের পরেও প্রাক্তন দীপিকা রেখে দেন 'RK' ট্যাটু, রণবীরের প্রতিক্রিয়া অবাক করা
রণবীর কাপুর-দীপিকা পাড়ুকোন।
Follow Us:
| Updated on: Jul 25, 2024 | 10:59 AM

রণবীর কাপুরের সঙ্গে দীপিকা পাড়ুকোনের সম্পর্কের কথা কে না জানেন? সকলেই জানেন, একটা দীর্ঘ সময় রিলেশনশিপে ছিলেন তাঁরা। রণবীরকে ভালবেসে তাঁর নামে ঘাড়ে উল্কি আঁকিয়েছিলেন দীপিকা। সেই ট্যাটুতে ছিল রণবীরের নামের আদ্যক্ষর–‘RK’। ব্রেকআপের পরও সেই ট্যাটু রেখে দিয়েছিলেন দীপিকা। ‘কফি উইথ করণ’-এ রণবীরকে তা নিয়ে সরাসরি প্রশ্ন করেছিলেন শো হোস্ট পরিচালক-প্রযোজক করণ জোহর।

রণবীরকে করণ জিজ্ঞেস করেছিলেন, “তুমি কি জানো, দীপিকা এখনও তাঁর ঘোড়ে তোমার নামের ট্যাটু রেখে দিয়েছে? বিষয়টা নিয়ে তোমার কী অনুভূতি?” জবাবে রণবীর বলেছিলেন, “এটা তো ওর একার সিদ্ধান্ত। আমরা যখন সম্পর্কে ছিলাম, ও ট্যাটুটা করিয়েছিল। তখন আমার কিছু বলার ছিল না। আমি ওকে ট্যাটু করার কথা বলিনি। সেটা ও চেয়েছিল। ট্যাটুটা করিয়ে ও সাহসিকতার পরিচয় দিয়েছিল। এখন আমার মনে হয়, ট্যাটুটা রেখে দিয়ে ও আরও সাহসিকতার পরিচয় দিচ্ছে।” পরবর্তীকালে ট্যাটু মুছেছে দীপিকা।

রণবীরের সঙ্গে দীপিকার ব্রেকআপের কারণ নাকি ছিল ক্যাটরিনা কাইফ। যে কারণে, আজ পর্যন্ত ক্যাটরিনার সঙ্গে সম্পর্ক স্বাভাবিক করতে পারেননি দীপিকা। এখনও তাঁকে এড়িয়েই চলেন। অন্যদিকে রণবীরের স্ত্রী আলিয়া ভাটের সঙ্গে সুসম্পর্ক বজায় রেখেছেন দীপিকা।

ব্রেকআপের পর নিজ-নিজ দুনিয়ায় এগিয়ে গিয়েছেন রণবীর-দীপিকা। রণবীর বিয়ে করেছেন আলিয়াকে। সন্তান রাহাকে নিয়ে তাঁদের সাজানো সংসার। দীপিকা বিয়ে করেছেন অভিনেতা রণবীর সিংকে। দীপিকা এখন অন্তঃসত্ত্বা। সেপ্টেম্বরেই সন্তানকে জন্ম দেবেন তিনি।