Accident: চলন্ত গাড়ির ওপর ভেঙে পড়ল আস্ত গাছ, ভয়ানক দুর্ঘটনায় কৃষ্ণকলি-মিঠাই অভিনেত্রী অনন্যা গুহ

Ananya Guha: বৃহস্পতিবার সকালে বাবার সঙ্গেই তিনি যাচ্ছিলেন শুটিং-এ। গাড়ি চালাচ্ছিলেন অভিনেত্রীর বাবা। পাশের সিটে বসেছিলেন অনন্যা।

Accident: চলন্ত গাড়ির ওপর ভেঙে পড়ল আস্ত গাছ, ভয়ানক দুর্ঘটনায় কৃষ্ণকলি-মিঠাই অভিনেত্রী অনন্যা গুহ
Follow Us:
| Edited By: | Updated on: May 26, 2022 | 10:36 AM

একের পর এক বাংলা সিরিয়াল জগতে দুঃসংবাদ। বৃহস্পতিবার সাত সকালে এবার ভয়ানক গাড়ি দুর্ঘটনার কবলে অভিনেত্রী অনন্যা গুহ। যাচ্ছিলেন বাবার সঙ্গে শুটিং ফ্লোরে। সম্প্রতি তাঁকে দেখা যাচ্ছে মিঠাই সিরিয়ালে। সেখানে সিদ্ধার্থের ছোট ভাইয়ের স্ত্রীর ভুমিকাতে অভিনয় করছেন তিনি। এর আগে কৃষ্ণকলি ধারাবাহিকে দেখা দিয়েছিল অনন্যাকে। বৃহস্পতিবার সকালে বাবার সঙ্গেই তিনি যাচ্ছিলেন শুটিং-এ। গাড়ি চালাচ্ছিলেন অভিনেত্রীর বাবা। পাশের সিটে বসে ছিলেন অনন্যা। আচমকাই ভরা রাস্তার মাঝে একটি বিশালাকার আস্ত গাছ ভেঙে পড়ে গাড়ি ওপর। সকাল পৌনে নটা নাগাদ এই ঘটনাটি ঘটে ভবানীপুর রোডে।

অভিনেত্রী ও তাঁর বাবা দুজনেই যেহেতু সামনের সিটে ছিলেন, তাই বড় ক্ষতি হতেই পারত, তবে অল্পের জন্য বেঁচে গেলেন দুজনেই। তেমন কোনও আঘাত লাগেনি। তবে গাড়িটি ব্যপকভাবে ক্ষতিগ্রস্থ হয়েছে। গাছ ভেঙে পরার সঙ্গে সঙ্গেই আশপাশের লোকেরা ছুটে আসেন, ঘটনাস্থলে পৌঁছে যায় ভবানীপুর থানার পুলিশ। এক পরিচিতকে খবর দিলে তাঁরা সেখান থেকে অনন্যা ও তাঁর বাবাকে নিয়ে যান। ঘটনায় মানসিকভাবে বিপর্যস্ত অভিনেত্রী। এক কথায় বলতে গেলে ট্রমায় রয়েছেন। ঘটনার জেরে সাময়িকভাবে যানচলাচল বন্ধ হয়ে যায় এসপি মুখোপাধ্যায় রোডে।

কিছুক্ষণের মধ্যেই সেখানে ডিএমডি-র কর্মীরা এসে গাছ কাটার ব্যবস্থা করে ও গাড়িটি সেখান থেকে সরিয়ে নিয়ে যাওয়া হয়। বর্তমানে যানচলাচল স্বাভাবিক। সেভাবে কেউ আঘাত না পেলেও গাড়িটির অবস্থা ভয়ানক। ভরত লক্ষী স্টুডিও-তে যাওয়ার পথেই ঘটে এই অঘটন। পরিস্থিতি এখন স্বাভাবিক।