Tollywood: কেউ ডাকলেন ‘বেবি’, কেউ আবার ‘নওটঙ্কি’… আবিরের জন্মদিন ঘিরে সেলেবমহলে উচ্ছ্বাস

রাজের সঙ্গে আবিরের চেনাশোনা দীর্ঘদিনের। রাজের পরিচালনায় কাজও করেছেন আবির। আবিরের জন্মদিন একটা নয় দু'দুটি পোস্ট করেছেন রাজ।

Tollywood: কেউ ডাকলেন 'বেবি', কেউ আবার 'নওটঙ্কি'... আবিরের জন্মদিন ঘিরে সেলেবমহলে উচ্ছ্বাস
আবিরের জন্মদিন ঘিরে সেলেবমহলে উচ্ছ্বাস
Follow Us:
| Edited By: | Updated on: Nov 19, 2021 | 12:04 AM

উইকিপিডিয়া বলছে ৪১ পূর্ণ করলেন আবির চট্টোপাধ্যায়। সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছার ঢল নেমেছিল সকাল থেকেই। অনুরাগী থেকে ইণ্ডাস্ট্রির সহকর্মীরা শুভেচ্ছায় ভাসিয়েছিলেন আবিরকে। কেউ ডাকলেন ‘বেবি’ বলে আবার কেউ বা তকমা দিলেন ‘নওটঙ্কি’। অন্যদিকে আবির কিন্তু মুম্বইয়ের ব্যস্ত শুটিং শিডিউলকে খানিক দূরে সরিয়ে রেখে আজকের দিনটি কাটিয়েছে পরিবারের সঙ্গে। আবিরকে নিয়ে কী পোস্ট করলেন সেলেবরা? দেখে নেওয়া যাক…

রাজের সঙ্গে আবিরের চেনাশোনা দীর্ঘদিনের। রাজের পরিচালনায় কাজও করেছেন আবির। আবিরের জন্মদিন একটা নয় দু’দুটি পোস্ট করেছেন রাজ। প্রথমটিতে আবিরের সঙ্গে বেশ পুরনো এক ছবি পোস্ট করে রাজ লিখেছেন, “বেবি, তোমায় শুভ জন্মদিন। আমার ভালবাসা ও শুভেচ্ছা তোমাকে দিলাম।” রাজের ‘বেবি’ আবির? রসিকতায় ভরেছে মন্তব্য বাক্স। অন্যদিকে আর এক পোস্টে রাজ শেয়ার করেছেন তাঁর বাড়িতে ইউভানের সঙ্গে আবিরের মিষ্টি মুহূর্ত। যেখানে ইউভানের সঙ্গে খেলায় মেতেছেন আবির। সেই পোস্টের ক্যাপশন আরও মজাদার। রাজ লিখেছে, ‘বার্থডে বেবি উইদ মাই বেবি’। নেটিজেনরা আরও একবার প্রমাণ পেয়েছে আবির ও রাজের বন্ধুত্বের।

তবে শুধু রাজই নন, জন্মদিনে আর এক বন্ধুর কাছ থেকেও শুভেচ্ছা উড়ে এসেছে আবিরের। তিনি তনুশ্রী চক্রবর্তীল তনুশ্রীর সঙ্গেও আবিরের যোগাযোগ দীর্ঘদিনের। আবিরের সঙ্গে ছবি শেয়ার করে তনুশ্রী লিখেছেন, “শুভ জন্মদিন আমার নওটাঙ্কি”। অন্যদিকে রাহুল বন্দ্যোপাধ্যায় আবার শুভেচ্ছা জানিয়েছেন, তাঁর প্রিয় বন্ধুকে। রাজ-তনুশ্রী-রাহুলরা তো রয়েছেনই শুভেচ্ছা এসেছে খোদ ইন্ডাস্ট্রির তরফেও। প্রসেনজিৎ চট্টোপাধ্যায় লিখেছেন, “আবির তোমায় শুভ জন্মদিন। এভাবেই প্রতিটি চরিত্র ফুটিয়ে তোলো। ভগবান তোমায় মঙ্গল করুক।” সহকর্মীরা তো বটেই, অনুরাগীরাও কম যান না। সোশ্যাল মিডিয়া ভেসেছে ফ্যানেদের পোস্টকরা ভিডিয়ো- ছবিতে। সব মিলিয়ে জমে গিয়েছে রাহুলের ৪১ ‘বসন্ত’।