‘অ্যাটিটিউড’ নিয়ে টলিপাড়ায় ট্রেন্ডিংয়ে থাকলেন আবির!

কী সেই ট্রেন্ড! বাকিদের মতোই কি একই ধারা অব্যাহত রেখে নতুন কোনও পথ বাছলেন আবির?

‘অ্যাটিটিউড’ নিয়ে টলিপাড়ায় ট্রেন্ডিংয়ে থাকলেন আবির!
আবির।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 20, 2021 | 3:49 PM

বিধানসভা নির্বাচন দোরগোড়ায়। ভোটপ্রচারের দামামা বাজতে শুরু হয়ে গিয়েছে। এর মধ্যেই সবুজ-গেরুয়া-লাল শিবিরে গা ভাসাচ্ছেন একের পর এক টলিউড সেলিব্রিটি। নতুন দলে যোগদান কিংবা দলবদল হয়ে উঠেছে যেন এক ‘নয়া’ ট্রেন্ড। কিন্তু এমন বহু সেলেব রয়েছেন যাঁরা এই রাজনীতির ট্রেন্ডে গা ভাসাননি।

আরও পড়ুন দীপশিতা-রজতদের পাশে ভোটপ্রচারে শ্রীলেখা মিত্র

ঠিক যেমন টলিউডের প্রথম সারির অভিনেতা আবির চট্টোপাধ্যায়। তবে তিনিও তাল মিলিয়ে চলার চেষ্টায় রয়েছেন। মিরর সেলফি তুলতে পারেন না আবির। তবে তা রপ্ত করার চেষ্টায় রয়েছেন। শনিবার, আয়নার সামনে তুললেন এক সেলফি। পরনে নীল পাঞ্জাবি-সাদা পায়জামা। পায়ে চামড়ার জুতো। ক্যাপশনে লিখলেন, ‘চলতি ট্রেন্ডের সঙ্গে তাল মিলিয়ে চলার চেষ্টা করছি..মিরর সেলফি তোলার দক্ষতা আয়ত্ব করার চেষ্টায় আছি। আমায় জানাবেন কতটা ভাল হল..’

 

 

ফেসবুকে ছবি পোস্ট হতে না হতেই একের পর এক কমেন্টে ছেয়ে গেল বক্স। কেউ লিখলেন, ‘স্মাইল ইজ মিসিং’ তো কেউ লিখলেন, ‘সুপারকিউট’, আবার তো কেউ  প্রেমের প্রস্তাবও দিয়ে ফেললেন কমেন্টে, লিখলেন ‘হে আবির তোমাকে প্রচুর ভাল্লাগে। মনে হয় প্রেমে পরেছি। প্রেম করবে আমার সাথে।’ সবার কমেন্টের রিপ্লাই দেননি আবির, তবে একজনের কমেন্টর উত্তর দিয়েছেন ‘সোনাদা’। একজন লিখেছেন, ‘এ কি রে! এমন স্বামী গম্ভীরানন্দ কেন রে?’ তার রিপ্লাইয়ে আবির লেখেন, ‘অ্যাটিটিউড’!