দীপ্সিতা-রজতদের পাশে ভোটপ্রচারে শ্রীলেখা মিত্র

বাম-কংগ্রেস এবং আব্বাস সিদ্দিকি ইন্ডিয়ান সেক্যুলার ফ্রট (আইএসএফ) জোট সংযুক্ত মোর্চার তরফে সিপিআইএমের এই তরুণ প্রার্থীদের পাশে প্রথম দিন থেকে শ্রীলেখা রয়েছেন।

দীপ্সিতা-রজতদের পাশে ভোটপ্রচারে শ্রীলেখা মিত্র
শ্রীলেখা মিত্র।
Follow Us:
| Updated on: Mar 20, 2021 | 2:46 PM

চোখে বড় গোল সানগ্লাস বামমনস্ক অভিনেত্রীর। গাড়িতে তুলেছেন এক সেলফি। ফেসবুক পোস্টের ক্যাপশনে লেখা, ‘অফ টু নবগ্রাম, কোননগর অ্যান্ড বালি টু ক্যাম্পেন ফর রজত বন্দ্যোপাধ্যায় অ্যান্ড দীপশিতা ধর’। পোস্টে ট্যাগ করেছেন দীপশিতা ধর (বালিতে বামফ্রন্ট প্রার্থী) এবং রজত বন্দ্যোপাধ্যায় (উত্তরপাড়ার বামফ্রন্ট প্রার্থী)।

 

আরও পড়ুন ১৪ বছর পর জন-অভিষেক! অক্ষয়ের ছবি পরে, আগে হিন্দি রিমেকে মন পরিচালকের

 

অভিনেত্রী আর কেউ নন শ্রীলেখা মিত্র। আজ, শনিবার সকাল-সকাল ভোট প্রচারে বেরিয়ে পড়লেন শ্রীলেখা। বিধানসভা নির্বাচনের বালির বামফ্রন্টের প্রার্থী দীপ্সিতা ধর। দীপ্সিতা আশুতোষ কলেজের ছাত্রী ছিল তখন থেকেই ছাত্ররাজনীতির সঙ্গে যোগ, পরবর্তীকালে জেএনইউয়ে পড়াশোনা। সারা ভারত এসএফআইয়ের সদস্য। ডোমজুড়ের প্রয়াত দোর্দণ্ডপ্রতাপ বিধায়ক পদ্মনিধী ধরের নাতনি দীপ্সিতা। রজত বন্দ্যোপাধ্যায় উত্তরপাড়ার তরুণ প্রার্থী এবং সদ্যপ্রাক্তন যুব নেতা। এবং নবগ্রামে দাঁডজ়িয়েছেন সিপিআইএমের কৃপালিনী ঘোষ।

 

 

ভোট যুদ্ধে কণায়-কণায় টক্কর হতে চলেছে বালি-উত্তরপাড়া-নবগ্রামে। বালিতে তৃণমূলের প্রার্থী রাণা চট্টোপাধ্যায় এবং বিজেপি প্রার্থী হয়েছেন বৈশালী ডালমিয়া। উত্তরপাড়ায় তৃণমূল কংগ্রেসের সেলিব্রিটি প্রার্থী কাঞ্চন মল্লিক এবং বিজেপির প্রবীর ঘোষাল। নবগ্রাম থেকে দাঁড়িয়েছেন কানাইচন্দ্র মণ্ডল এবং বিজেপির প্রার্থী হয়েছেন মোহন হালদার।

 

 

বাম-কংগ্রেস এবং আব্বাস সিদ্দিকি ইন্ডিয়ান সেক্যুলার ফ্রট (আইএসএফ) জোট সংযুক্ত মোর্চার তরফে সিপিআইএমের এই তরুণ প্রার্থীদের পাশে প্রথম দিন থেকে শ্রীলেখা রয়েছেন। প্রার্থীদের নাম ঘোষণার পরে তাঁদের ছবির কোলাজ দিয়ে শ্রীলেখা লেখেন, ‘তফাৎ শুধু শিরদাঁড়ায় বন্ধু, ভাল করে এঁদের চিনে নিন, দেখে নিন, বুঝে নিন।’