১৩ বছর পর জন-অভিষেক! অক্ষয়ের ছবি পরে, আগে হিন্দি রিমেকে মন পরিচালকের

জগন শক্তি, মালয়ালি ছবিটি দেখে ফ্যান হয়ে গিয়েছিল। তাই যখন তাঁর কাছে পরিচালনার অফার আসে, তিনি আর দেরি করেননি।

১৩ বছর পর জন-অভিষেক! অক্ষয়ের ছবি পরে, আগে হিন্দি রিমেকে মন পরিচালকের
জন-অভিষেক।
Follow Us:
| Updated on: Mar 27, 2021 | 1:35 PM

তরুণ মানসুখানি পরিচালিত ‘দোস্তানা’ রিলিজের ১৪ বছর পর আবার স্ক্রিনে ফিরতে চলেছেন জন আব্রাহাম এবং অভিষেক বচ্চন। এ খবর নতুন নয়। যা নতুন তা হল মালায়ালি ক্লাসিক ছবি ‘আইয়াপ্পানাম কোশিয়াম’-এর হিন্দি রিমেকের দায়িত্ব নিতে চলেছেন ‘মিশন মঙ্গল’ খ্যাত পরিচালক জগন শক্তি। আপাতত স্ক্রিপ্ট এবং প্রি-পোডাকশনের কাজ শেষ করে ফেলেছেন তিনি।

আরও পড়ুন এ বার আবার ভালবাসা-প্রতারণার সঙ্গে ‘সেক্স’ নিয়ে ফিরছেন দিবাকর

সূত্রের খবর, “জগন, মালয়ালি ছবিটি দেখে ফ্যান হয়ে গিয়েছিল। তাই যখন তাঁর কাছে পরিচালনার অফার আসে, তিনি আর দেরি করেননি। তিনি অক্ষয় কুমারকে নিয়ে পরের ছবি অর্থাৎ ‘মিশন লায়ন’-এর কাজ চালাচ্ছিলেন। তবে কিছু কারণবশত তা পিছিয়ে যাওয়ায় তিনি ‘আইয়াপ্পানাম কোশিয়াম’-এর হিন্দি রিমেকে মন দিতে পেরেছেন। জুলাই মাসে জন-অভিষেক অভিনীত রিমেক ফ্লোরে যেতে চলেছে।”

সূত্রের আরও খবর, ‘আব্রাহাম, মালায়লি ছবির বিজু মেননের চরিত্র অভিনয় করছেন, অন্যদিকে অভিষেককে পৃথ্বিরাজের চরিত্রে দেখা যাবে। ছবির ভাষায় পরিবর্তনের কারণে গল্প বলার স্টাইল কিছুটা বদলেছে, তবে বাকিটা এক রয়েছে। জন এবং অভিষেককে একসঙ্গে নিয়ে আসাটাই পারফেক্ট আইডিয়া ছিল। ‘দোস্তানা’য় দুজনকে যেভাবে দেখা গিয়েছে তার বৈপরীত্য সামনে আনতে দু’জনে কাস্ট করা হয়েছে।’

 

 

অভিষেক বর্তমানে ‘দশভি’র শুটিংয়ে আগ্রায় রয়েছেন। অন্যদিকে মুম্বাইয়ে জন ‘এক ভিলেন রিটার্নস’ নিয়ে ব্যস্ত। তারপর এপ্রিলের প্রথম সপ্তাহ থেকে ‘পাঠান’ টিমের সঙ্গে যোগ দেবেন জন। ভারত এবং বিদেশে ২ মাসের জন্য শুটিং করার কথাও রয়েছে (কোভিড পরিস্থিতির উপর নির্ভর করে।) জুনের মধ্যে ‘পাঠান’-এর কাজ শেষ করে জন শুরু করবেন এই ‘আইয়াপ্পানাম কোশিয়াম’-এর হিন্দি রিমেকের শুটিং।