Rukmini Maitra: ‘কিশমিশ’-এর পরই নাকি ভেঙেছে দেব-রুক্মিণীর প্রেম? আভাস রুক্মিণীর পোস্টে

Rukmini Maitra: 'কিশমিশ'-এর পরই নাকি ভেঙেছে দেব-রুক্মিণীর প্রেম? আভাস রুক্মিণীর পোস্টে
রুক্মিণী মৈত্র।

Rukmini Maitra: দেবের সঙ্গে রুক্মিণীর সম্পর্কের কথা কারওরই অজানা নয়। রুক্মিণীর প্রেম কি তবে ভেঙে যাবে?

TV9 Bangla Digital

| Edited By: Sneha Sengupta

May 11, 2022 | 7:16 PM

সম্প্রতি মুক্তি পেয়েছে দেব-রুক্মিণী অভিনীত ও দেব প্রযোজিত ছবি ‘কিশমিশ’। ছবিটি প্রেম নিয়ে, দুটি প্রজন্মকে নিয়ে। ছবি মুক্তির পর ভালই প্রশংসা কুড়িয়েছেন দেব-রুক্মিণী ও ছবির সকলে। বাংলা ছবিকে শীর্ষস্থানে নিয়ে যাওয়ার জন্য আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছেন দেব। কিন্তু সম্প্রতি রুক্মিণীর পোস্ট নিয়ে উঠেছে নানা প্রশ্ন। নায়িকা তাঁর সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, “সবাই দেখি আগে থেকেই বলে দিচ্ছে, অবশেষে ভালবাসা চলে যাবে, কি অনেস্ট রে ভাই সব…”। দেবের সঙ্গে রুক্মিণীর সম্পর্কের কথা কারওরই অজানা নয়। রুক্মিণীর প্রেম কি তবে ভেঙে যাবে? সেটাই কি সকলে বলতে চাইছেন। না হলে কেন রুক্মিণী এমন একটি পোস্ট করলেন। যদিও ক্যাপশনে তিনি লিখেছেন, “জানি এটা আমার ছবি ‘কিশমিশ’-এর গান।”

কাজের দিক থেকে দেখতে গেলে রুক্মিণী কিন্তু কেবল বাংলার গণ্ডিতে আটকে নেই। তিনি করে ফেলেছেন বলিউড ডেবিউ। বিদ্যুৎ জামওয়ালের নায়িকা হিসেবে তাঁর বিপরীতে তিনি অভিনয় করেছেন ‘সনক’ ছবিতে। এবার খবর পাওয়া যাচ্ছে তিনি নাকি নেটফ্লিক্সের ‘মাই’ সিজ়ন টুতেও অভিনয় করবেন।

সূত্র মারফত জানা গিয়েছে, সাক্ষী তানওয়ার অভিনীত সিরিজ় ‘মাই’-এর দ্বিতীয় সিজ়নে অভিনয় করার অফার গিয়েছে রুক্মিণী মৈত্রর কাছে। না নায়িকা এখনও হ্যাঁ বা না কোনওটাই জানানি। খবর এমনটাই। এই বিষয়ে নায়িকার সঙ্গে যোগাযোগ করা হলে, তাঁর ফোন বেজে গিয়েছে। মেয়ের মৃত্যুর কিনারা করতে একজন মা ঠিক কী-কী করতে পারে, সেই ছবি নেটফ্লিক্সে দেখেছে দর্শক। সেখানে সাক্ষী তানওয়ারের অসাধারণ অভিনয় নজর কেড়েছে দর্শকের। দর্শকের থেকে এত ভালবাসা পাওয়ার পর দ্বিতীয় সিজ়নের ঘোষণা করেন পরিচালক অনশাই লাল।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA