Sreelekha Mitra: অভিনেতা নয়, এক অভিনেত্রীর সারল্যে মন গলেছে শ্রীলেখার; চেনেন তাঁকে?

Bengali Actress: শ্রীলেখা মিত্র বলেছেন, 'কী মিষ্টি দেখুন ও! এক্কেবারে বেবি ফেস যাকে বলে!'

Sreelekha Mitra: অভিনেতা নয়, এক অভিনেত্রীর সারল্যে মন গলেছে শ্রীলেখার; চেনেন তাঁকে?
শ্রীলেখা মিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 06, 2023 | 7:26 PM

সম্প্রতি একটি বাংলা ওয়েব সিরিজ়ের শুটিং করছেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। এবং সেই ওয়েব সিরিজ়ে তাঁর সঙ্গে পাল্লা দিয়ে অভিনয় করছেন দর্শনা বণিক। যে দর্শনা অভিনয় করেন বাংলার গণ্ডির বাইরেও। দক্ষিণী সুপারস্টার নাগার্জুনার সঙ্গেও অভিনয় করেছেন যে দর্শনা। তিনি শ্রীলেখার সঙ্গে ওয়েব সিরিজ়ের একটি শুটিং লোকেশনে বেশ ভাল মুহূর্ত কাটালেন। ফুটে উঠল ইন্ডাস্ট্রির সিনিরয়-জুনিয়র রসায়ন।

গাড়ির মধ্যে দর্শনা-শ্রীলেখা। এবং তাঁদের সঙ্গে সিনেমাটোগ্রাফার রাফিকুল ইসলাম। দর্শনার মিষ্টি চেহারায় মোহিত হয়ে উঠেছেন শ্রীলেখা। তাঁকে বারবারই বলতে শোনা যায়, “আমাদের তো পাকা-পাকা মুখ আর ওরটা দেখো কী মিষ্টি!” দর্শনাও শ্রীলেখা প্রসঙ্গে বলেন, “তুমিও মিষ্টি!” তাঁকে থামিয়ে শ্রীলেখা বলেন, “মোটেও না আমি ঝাল। তুই মিষ্টি, এক্কেবারে বেবি ফেস যাকে বলে।”

আসলে এই রসায়ন দেখে ইন্ডাস্ট্রির সিনিয়র-জুনিয়রের রসায়ন ফুটে ওঠে অনায়াসেই। ভিডিয়োটি শেয়ার করেছেন শ্রীলেখা। তাতে ট্যাগ করেছেন সকলকে। ক্যাপশনে তিনি লিখেছেন, “আমরা মিউচুয়াল অ্যাডমিরেশন ক্লাব খুলেছি।”

TV9 বাংলাকে শ্রীলেখা আগেই বলেছিলেন তাঁর সামনেই একটি বাংলাদেশের কাজ আসছে। সেটি একটি ওয়েব সিরিজ় জানালেন অভিনেত্রী। সেই শুটিংয়েই রয়েছেন অভিনেত্রী। তিনি বলেছেন, “আসলে আমি সারাক্ষণ একে-ওকে আক্রমণ করি না। অনেকেরই হয়তো মনে হয় সেটা। আরও বলি, বয়সে অনেক ছোট অভিনেত্রীদের নিয়ে আমার কোনও ইনসিকিওরিটিও নেই।”

জানুয়ারি মাসে বাংলাদেশের আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে গিয়েছিলেন শ্রীলেখা। সেখানে তিনি আমন্ত্রিত ছিলেন এবং দেখানো হয়েছিল তাঁর পরিচালিত ছবি ‘এবং ছাদ’। দারুণ সময় কাটিয়েছেন তিনি ওপার বাংলায়। মার্চেই শুটিং শুরু করলেন ওপারে এই ওয়েব সিরিজ়ের।