ছবিটি এক নায়িকার ছোটবেলার, চিনতে পারছেন?

Anindita Bose: শুধু টলিউড নয়। বলিউডেও এই নায়িকার কাজ সমাদৃত। বিশেষত ওয়েব প্ল্যাটফর্মে তাঁর পারফরম্যান্স নিয়ে জাতীয় স্তরে আলোচনা হয়।

ছবিটি এক নায়িকার ছোটবেলার, চিনতে পারছেন?
এ বার কি চেনা লাগছে? ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 08, 2021 | 2:56 PM

সাদা ফ্রক। ঝুঁটি বাঁধা চুলে সাদা ফিতে। পায়ের জুতো, মোজাও ম্যাচিং। হাতে ধরা বড় একটা টিপটের মডেল। না! ক্যামেরার দিকে মন নেই তার। মুখেও খানিক বিষাদ। ভবিষ্যতে ক্যামেরাই যে এই মেয়ের বন্ধু হয়ে উঠবে তা বোধহয় তখনও জানা ছিল না।

ছবিটি এক নায়িকার। চিনতে পারছেন? ইনি কেরিয়ার শুরু করেন বাংলা টেলিভিশন দিয়ে। প্রয়াত পরিচালক ঋতুপর্ণ ঘোষের তত্ত্বাবধানে ‘গানের ওপারে’ ধারাবাহিকে অভিনয়ের সুযোগ পেয়েছিলেন। প্রবাসী বাঙালি, সে জন্য বাংলা বলতে স্বচ্ছন্দ ছিলেন না। তবে তাঁর চরিত্রও ছিল প্রবাসী বাঙালিরই। সে জন্য মানিয়েছিল বেশ। এ বার কি চেনা লাগছে?

View this post on Instagram

A post shared by Anindita Bose (@aninditaa_bose)

শুধু টলিউড নয়। বলিউডেও এই নায়িকার কাজ সমাদৃত। বিশেষত ওয়েব প্ল্যাটফর্মে তাঁর পারফরম্যান্স নিয়ে জাতীয় স্তরে আলোচনা হয়। ‘পাতাললোক’ হোক বা ‘রে’ তিনি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন এবং দর্শকের প্রশংসা আদায় করে নিয়েছেন। এ বার হয়তো আপনি বুঝতে পারছেন এটি কোন নায়িকার ছোটবেলার ছবি।

হ্যাঁ, এটি অনিন্দিতা বসুর ছোটবেলার ছবি। নিজের ছোটবেলার একটুকরো স্মৃতি সোশ্যাল ওয়ালে শেয়ার করেছেন তিনি। কেরিয়ারের প্রথম থেকেই বেছে কাজ করতে পছন্দ করেন অনিন্দিতা। চিত্রনাট্য তাঁর কাছে সবথেকে বেশি গুরুত্বপূর্ণ। তারপর ফোকাস করেন নিজের চরিত্রে। এ হেন অভিনেত্রীর ব্যক্তিগত জীবনে দুবার দাম্পত্য বিচ্ছেদ হয়েছে। গত কয়েক বছর ধরে অভিনেতা সৌরভ দাসের সঙ্গে সম্পর্কে রয়েছেন। তবে বিয়ের কোনও পরিকল্পনার কথা এখনও প্রকাশ্যে শেয়ার করেননি এই জুটি। ছোটবেলার ছবি শেয়ার করার পর সাধারণ অনুরাগী থেকে বন্ধুরা কমেন্টে ভালবাসা জানিয়েছেন অনিন্দিতাকে।

আরও পড়ুন, আগামী ৯ অগস্ট বিকেল পাঁচটায় জন্ম নেবে করিনার ‘তৃতীয় সন্তান’!