‘আমার আহত হওয়ায় যাঁরা খুশি…’, তাঁদের উদ্দেশে কড়া বার্তা অঙ্কুশের

Ankush Hazra: অঙ্কুশ যদিও খুব প্রয়োজন না হলে এই প্রসঙ্গে মুখ খোলেন না। তবে এবার হঠাৎ এমন কী হল, যা নিয়ে রীতিমত চর্চা তুঙ্গে। কী এমন লিখলেন অভিনেতা? 

'আমার আহত হওয়ায় যাঁরা খুশি...', তাঁদের উদ্দেশে কড়া বার্তা অঙ্কুশের
Follow Us:
| Updated on: Jan 02, 2024 | 4:51 PM

অঙ্কুশ হাজরা, টলিপাড়ার অন্যতম অভিনেতা। অ্যাকশন থেকে রোম্যান্স, ছকভাঙা অন্যস্বাদের চরিত্রেও যাঁর দেখা মিলছে বর্তমানে। হিরো থেকে অভিনেতা হওয়ার লড়াই চালিয়ে যাচ্ছেন তিনি। তবে অঙ্কুশ কেরিয়ার নিয়ে যতই সচেতন হোক না কেন, বাস্তবে বেশ মজার মানুষ। সোশ্যাল মিডিয়ায় সবসময় হাজির তিনি। নিত্যদিন নানা পোস্ট করে থাকেন তিনি তাঁর ভক্তদের জন্য। তালিকা থেকে বাদ পড়ে না কিছুই। সে ব্যক্তি জীবনের প্রেমকাহিনি হোক, কিংবা কোনও ছবির খবর। কখনও হন প্রশংসিত, কখনও আবার চরম কটাক্ষের শিকার হতে দেখা যায় তাঁকে। অঙ্কুশ যদিও খুব প্রয়োজন না হলে এই প্রসঙ্গে মুখ খোলেন না। তবে এবার হঠাৎ এমন কী হল, যা নিয়ে রীতিমত চর্চা তুঙ্গে। কী এমন লিখলেন অভিনেতা?

মঙ্গলবার সোশ্যাল মিডিয়ায় চোখ রাখতেই নজরে এল এক লম্বা পোস্ট। সেখানে লেখা– আমার আহত হওয়ায় যাঁরা খুশি তাঁরা জানেনা জীবন যুদ্ধে লড়াই করার আমার স্টাইলটা অনেকটা গরম কফি খাওয়ার মত। একটা হালকা ফুঁ-ই যথেষ্ট, সেটাকে ঠাণ্ডা করে গিলে নেওয়ার জন্যে। এটা মির্জা না অঙ্কুশের বক্তব্য সেটা বেশি গভীরে আর জানতে যাবেন না। অঙ্কুশের এই মন্তব্য দেখা মাত্রই তা নিয়ে নানাজনের নানা মত। কেউ ভাবলেন তিনি মির্জার মুখে নিজের কথা বসালেন, কেউ আবার ভাবলেন, এটা মির্জা চরিত্রটার মন্তব্য, কেউ আবার মনে করলেন, অঙ্কুশ খোলা মনে সমস্যার কথা জানিয়ে দিলেন।

View this post on Instagram

A post shared by Ankush (@ankush.official)

তবে অভিনেতার যদি ব্যক্তি পোস্ট হয়ে থাকে এটা, তবে ঠিক কী সমস্যা থেকে তিনি এই কথা বলেছেন, তা এক কথায় কারও জানা নেই। তাই প্রশ্ন থাকলেও, উত্তর মিলল না। সঙ্গে অভিনেতা শেয়ার করলেন ছবি থেকে একটি লুক। ভরপুর অ্যাকশনে অন্য স্বাদ আনতে চলেছেন এবার তিনি। ছবি মুক্তির অপেক্ষায় দিনগুনছেন অভিনেতার ভক্তরা।