Ankush-Oindrila: নতুন বছরেই সুখবর, প্রেমিকার সঙ্গে নতুন ইনিংস শুরু অঙ্কুশের

Ankush-Oindrila: গুঞ্জন আগেই ঘুরছিল... অবশেষে সেই গুঞ্জনে পড়ল শিলমোহর। নতুন বছরেই সুখবরটা দিয়েই দিলেন অঙ্কুশ হাজরা। প্রেমিকা ঐন্দ্রিলা সেনকে নিয়েই শুরু করতে চলেছেন জীবনের এক নতুন অধ্যায়...। আগামী বছরেই আসতে চলেছে অভিনেতার হাইবাজেট ছবি 'মির্জা'।

Ankush-Oindrila: নতুন বছরেই সুখবর, প্রেমিকার সঙ্গে নতুন ইনিংস শুরু অঙ্কুশের
প্রেমিকার সঙ্গে নতুন ইনিংস শুরু অঙ্কুশের
Follow Us:
| Edited By: | Updated on: Dec 12, 2023 | 9:59 PM

গুঞ্জন আগেই ঘুরছিল… অবশেষে সেই গুঞ্জনে পড়ল শিলমোহর। নতুন বছরেই সুখবরটা দিয়েই দিলেন অঙ্কুশ হাজরা। প্রেমিকা ঐন্দ্রিলা সেনকে নিয়েই শুরু করতে চলেছেন জীবনের এক নতুন অধ্যায়…। আগামী বছরেই আসতে চলেছে অভিনেতার হাইবাজেট ছবি ‘মির্জা’। এই ছবির মধ্যে দিয়েই প্রথম বার প্রযোজক হিসেবেও আত্মপ্রকাশ ঘটতে চলেছে তাঁর। আর ওই ছবিতের অঙ্কুশের নায়িকা ঐন্দ্রিলা। প্রকাশ পেয়েছে ছবিতে তাঁর ফার্স্টলুক। ছবিতে তাঁর চরিত্রের নাম মুসকান। যার অর্থ হাসি। ঐন্দ্রিলার লুক শেয়ার করে অঙ্কুশ লিখেছেন, “এই নিষ্ঠুর দুনিয়ার সঙ্গে মুসকানের আলাপ করালাম। নাম শুনে ভুলে যাবেন না। ২০২৪-এ ওর সঙ্গে দেখা হচ্ছে।”

বাংলা ছবির অবস্থা এই মুহূর্তে বিশেষ ভাল নয়। হাতেগোনা ছবি হিট। এই পুজোতে চারটে বড় ছবি মুক্তি পেলেও আশানুরূপ ফল করতে পেরেছে একটি ছবিই। সিঁদুরে মেঘ দেখছেন প্রযোজকরা। এরই মধ্যে অঙ্কুশ যদিও তাঁর এই ছবি নিয়ে আশাবাদী। ছবির জন্য বিস্তর টাকা বিনিয়োগ করেছেন তিনি। বক্স অফিসে ছবিটি কেমন ব্যবসা করে এখন সেটাই দেখার।

View this post on Instagram

A post shared by Ankush (@ankush.official)