Ayan Sil: অয়নের টাকায় কৌশিক গঙ্গোপাধ্যায়ের ছবি! খোলাচুলে হাজির ছিলেন বান্ধবীও

Ayan Sil: নিয়োগ দুর্নীতিতে গ্রেফতার হয়েছেন শান্তনু বন্দ্যোপাধ্যায় (santanu Banerjee) ঘনিষ্ঠ অয়ন শীল। পেশায় প্রোমোটার অয়ন শীল তথ্য প্রযুক্তি সংস্থার মালিকও।

Ayan Sil: অয়নের টাকায় কৌশিক গঙ্গোপাধ্যায়ের ছবি! খোলাচুলে হাজির ছিলেন বান্ধবীও
নিয়োগ দুর্নীতিতে গ্রেফতার হয়েছেন শান্তনু বন্দ্যোপাধ্যায় (santanu Banerjee) ঘনিষ্ঠ অয়ন শীল। পেশায় প্রোমোটার অয়ন শীল তথ্য প্রযুক্তি সংস্থার মালিকও।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 22, 2023 | 1:19 PM

নিয়োগ দুর্নীতিতে গ্রেফতার হয়েছেন শান্তনু বন্দ্যোপাধ্যায় (santanu Banerjee) ঘনিষ্ঠ অয়ন শীল। পেশায় প্রোমোটার অয়ন শীল তথ্য প্রযুক্তি সংস্থার মালিকও। টলিউডেও ছিল তাঁর গভীর যোগ। কোভিডের আগেই ঘোষিত হয়েছিল কৌশিক গঙ্গোপাধ্যায়ের ছবি ‘কাবাড্ডি কাবাড্ডি’। সূত্র জানাচ্ছে, ওই ছবির জন্য টাকা ঢেলেছিলেন অয়ন। ছবিটির মুখ্য চরিত্রে ছিলেন ঋত্বিক চক্রবর্তী, সোহিনী সরকার, অর্জুন চক্রবর্তীও। ছবির শুটিংও প্রায় শেষ হয়ে গিয়েছিল। বোলপুরে হয়েছিল এই ছবির শুটিং। ছবিতে প্রথমে কাজ করার কথা ছিল অঙ্কুশ হাজরার। পরে যদিও তিনি আর পরিচালকের সঙ্গে কাজ করেননি। কীভাবে অয়নের সঙ্গে আলাপ হয়েছিল কৌশিকের, জানতে টিভিনাইন বাংলা যোগাযোগ করার চেষ্টা করলেও তিনি ফোন তোলেননি। এবিএস ইনফোজোন প্রাইভেট লিমিটেড নামক যে প্রযোজনা সংস্থার তরফে ওই ছবি তৈরি হয়েছিল সেটি ছিল ওই সংস্থার প্রথম প্রযোজিত ছবি। ছবিটির সাংবাদিক সম্মেলনও আয়োজিত হয়েছিল ঘটা করে। সেখানে বান্ধবী শ্বেতা চক্রবর্তীর সঙ্গে হাজির থাকতে দেখা গিয়েছিল অয়নকে। হাজির ছিলেন অন্যান্য কলাকুশলীও।

উল্লেখ্য, দীর্ঘ ৩৭ ঘন্টার জিজ্ঞাসাবাদ এবং তল্লাশির গ্রেফতার পর শান্তনু বন্দ্যোপাধ্যায় ঘনিষ্ঠ ব্যবসায়ী অয়ন শীলকে সোমবার ভোরে অয়নকে গ্রেফতার করেছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। হুগলি জেলার বলাগড়ের তৃণমূল নেতা শান্তনু বন্দ্যোপাধ্যায়কে গ্রেফতারের পরই ইডির স্ক্যানারে আসে অয়নের নাম। তিনি শান্তনুর ঘনিষ্ঠ বলে জানা গিয়েছে। সল্টলেকের এফডি ব্লকের ৩৮৮ নম্বর বাড়িতে ছিল অয়নের অফিস। শনিবার সেখানেই হানা দেন ইডির অফিসাররা। এর পর দীর্ঘ ৩৭ ঘণ্টা এফডি ব্লকে অয়নের অফিসে চলে তল্লাশি এবং সেই সঙ্গে অয়নকে জিজ্ঞাসাবাদ। ইডি সূত্রে জানা গিয়েছে, সল্টলেকের এই বাড়ি থেকে নিয়োগ দুর্নীতি সংক্রান্ত প্রচুর তথ্য উদ্ধার হয়েছে। পুরসভার নিয়োগ সংক্রান্ত ওএমআর শিট ও অনেক তথ্য মিলিছে বলে দাবি গোয়েন্দাদের।