Indrani Halder: ইন্দ্রাণী হালদারের তিন বদভ্যাস, ‘বরও জানে’, নিজে মুখেই স্বীকার করে নিলেন অভিনেত্রী

Tollywood Gossip: তাঁর বিষয় কম বেশি সকলেরই জানা। তাই বলে বদভ্যাস? শাশ্বত চট্টোপাধ্যায় সরাসরি প্রশ্ন করেছিলেন অভিনেত্রীকে।

Indrani Halder: ইন্দ্রাণী হালদারের তিন বদভ্যাস, 'বরও জানে', নিজে মুখেই স্বীকার করে নিলেন অভিনেত্রী
Follow Us:
| Edited By: | Updated on: Jan 22, 2023 | 2:23 PM

টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী ইন্দ্রাণী হালদার (Indrani Halder)। বড় পর্দা থেকে শুরু করে ছোট পর্দায় তাঁর দাপট সর্বদাই দর্শকের চোখে পড়ে। অনবদ্য অভিনয়ে যিনি বারে বারে চর্চার কেন্দ্রে জায়গা করে নিয়েছেন, সেই অভিনেত্রীর অন্দরমহলের কাহিনি একাধিকবার সামনে উঠে আসতে দেখা যায়। ইন্দ্রাণী হালদার বরাবরই খোলা মনে কথা বলতে পছন্দ করেন। নিজের জীবনে নিয়ে তেমন কোনও রাখঢাক নেই তাঁর। ফলে কোনও প্রশ্ন তাঁর উদ্দেশে গেলেই তিনি উত্তর দেওয়া চেষ্টা করেন। তাই বলে নিজের ভুল একবাক্যে স্বীকার করে নিলেন? শাশ্বত চট্টোপাধ্যায়ের সামনে ঠিক তেমনটাই ঘটে। জি বাংলার পর্দায় অপুর সংসার টক শো-তে প্রথম পর্বেই উপস্থিত হয়েছিলেন ইন্দ্রাণী হালদার। সেখানেই অভিনেতার প্রশ্নের উত্তর দিতে বিন্দুমাত্র সংকোচ বোধ করেননি ইন্দ্রাণী হালদার।

তাঁর বিষয় কম বেশি সকলেরই জানা। তাই বলে বদভ্যাস? শাশ্বত চট্টোপাধ্যায় সরাসরি প্রশ্ন করেছিলেন অভিনেত্রীকে। তাঁর মতে তাঁর তিন বদভ্যাস কী? খানিকটা ভেবে জানিয়েছিলেন ইন্দ্রাণী হালদার মোবাইলে গেম খেলা। তিনি ভীষণ মোবাইলে গেম খেলতে পথন্দ করেন ছোটদের মতো। এমন কি শটের মাঝেও চলতে থাকে তাঁর ফোন। নিজেই জানান, এটা মস্ত বদভ্যাস।

তালিকায় দ্বিতীয় প্রসঙ্গে থাকে প্রেমপর্ব। মজার ছলে তিনি জানান, বারে বারে প্রেমে পড়তে তাঁর ভাল লাগে। পাল্টা উত্তরে শাশ্বত জানিয়েছিলেন, ‘এটা তো ভাল’। ইন্দ্রাণীর উত্তর, ‘না, একজন তো নয়, বারে বারে বিভিন্ন জনের প্রতি প্রেম পায় আমার। আমার বর এই বিষয় বেশ লিবারাল, ও বোঝে’ (মজার ছলে জানান অভিনেত্রী)।

আর তিন নম্বর? বেশকিছুটা ভেবে জানান, তিনি বড্ড রাগী। এটা ইন্ডাস্ট্রির অনেকেই জানেন। বিশেষ করে জানেন তাঁর যাঁরা চুল সেট করেন ও মেকআপ করান। শাশ্বত সুরে সুর মিলিয়ে বলেন, তিনিও কিছুটা জানেন। যদিও ইন্দ্রাণী হালদার বেশ মজার মানুষ। তিনি আনন্দের মধ্যেই থাকতে ভালবাসেন বলে জানান। কাজ আর হুল্লোর, এই দুই তাঁর বেশ পছন্দের।